1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

ঘোড়াঘাটে ভাতা পরিশোধ বহি ও অস্বচ্ছলদের মাঝে ত্রান বিতরন!

  • সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ২১৬

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় ২০১৯-২০২০ ইং অর্থ বছরের বয়স্ক, বিধবা, স্বামী-নৃগৃহিতা, অস্বচ্ছল প্রতিবন্ধীদের মাঝে ভাতা পরিশোধ বহি বিতরণ করা হয়েছে।

২৯ জুলাই বুধবার দুপুরে ঘোড়াঘাট উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদের হলরুমে, সমাজসেবা কর্মকর্তা আব্দুল আউয়াল এর সন্চালনায় ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ও মেজিষ্ট্রেট ওয়াহিদা খানম এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানের উদ্বোধন সহ উপকার ভোগীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন, ঘোড়াঘাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ-সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসা।

এ ছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ মাহফুজার রহমান, ২নং পালশা ইউপি চেয়ারম্যান কবিরুল ইসলাম, ৩নং সিংড়া ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান মন্ডল, ১নং বুলাকীপুর ইউপি চেয়ারম্যান মোঃ মাহফুজার রহমান প্রমূখ।

চলতি বছরে এ উপজেলার ৪ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ১৫৮১ জনকে ভাতা পরিশোধ বহি প্রদান করা হয়।

এদিকে একই দিনে…
ঘোড়াঘাট উপজেলায় করোনা ভাইরাস সংকট মোকাবেলায় দীপশিখা-গতি প্রকল্পের উপকার ভোগী পরিবারের মাঝে ত্রান উপকরণ বিতরণ করা হয়েছে।

২৯ জুলাই বুধবার উপজেলার দীপশিখা এরিয়া অফিসের সহযোগীতায় ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ও মেজিষ্ট্রেট ওয়াহিদা খানম, ৩০০ জন সদস্যের জন্য চাল, ডাল, আলু, লবন, চিনি, তেল, ৪০ জন গর্ভবতী মায়েদের জন্য হরলিক্স, জিংক ট্যাবলেট, আয়রন ট্যাবলেট, মাল্টিভিটামিন, ৫০ জন শিশুদের জন্য জুনিয়র হরলিক্স, মিল্ক পাউডার এবং ১২০০ জন সদস্যের জন্য মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন, দীপশিখার এরিয়া ম্যানেজার মোঃ রজব আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মাহফুজার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪