1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

ইদুল আযহা ও করোনা ভাইরাস সম্পর্কে সবাইকে সর্তক থাকার অনুরোধ করেছেন ইউপি সদস্য মোঃ তারিকুল ইসলাম তারেক।

  • সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ১৯১


ঝালকাঠির রাজাপুর উপজেলার ৬নং ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তারিকুল ইসলাম তারেক একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন। বাংলাদেশে করোনাভাইরাস এসেছে বলে অনেক মানুষ ক্ষতিগ্রস্ত ও অসহায় হয়ে পরেছে, সেই মুহুর্তে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা মাননীয় জননেত্রী শেখ হাসিনা অসহায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসাবে চাল, ডাল, তেল, আলু ইত্যাদি। বিতারন করতে নির্দেশনা দিয়েছেন আমরা সেই নির্দেশনা মোতাবেক পালন করার চেষ্টা করেছি এবং করছি।

আমার ব্যক্তি গতভাবে নিজ তহবিল থেকে অসহায় হয়ে পরা মানুষের পাশে দাড়াবার চেষ্টা করছি ও দাড়িয়েছি,আমরা জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই এই মহামারি কোভিট -১৯ অসহায় ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের মাঝে না দাড়ালে মানুষ না খেয়ে মারাযেত, তাই জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ৬নং মঠবাড়ি ইউনিয়নের পক্ষ থেকে আন্তরিক ভাবে শুভেচ্ছা জানাই। তিনি আরও বলেন বিশ্ব মুসলিমের আনন্দ উৎসবের দুটি ঈদের আনন্দকে ঘিরে ধরেছে বৈশ্বিক মহামারী কোভিট -১৯।

ঈদুল আযহার নামাজ হয়তো আমাদের মসজিদে মসজিদে আদায় করতে হবে তার সাথে সাথে আমাদের কুরবানী করতে হবে। পরিশেষে তিনি দেশবাসী কে পবিত্র ঈদুল আযহার এর অগ্রিম শুভেচ্ছা জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪