1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

বোয়ালমারীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

  • সময় : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ৩৫৯

ফরিদপুরের বোয়ালমারী পৌরসদরে সংগীতা ভৌমিক সম্পা নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বসতঘরের আড়ার সঙ্গে গলায় রশি দেওয়া অবস্থায় এ লাশ উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।নিহতের পরিবারের অভিযোগ, ২৫ জুলাই গভীর রাতে তাকে হত্যা করে ফাঁস লাগিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেবার চেষ্টা করছে তার শ্বশুরবাড়ির লোকজন ।

নিহত গৃহবধূ পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার গেড়াখোলা গ্রামের শ্যামল ভৌমিকের মেয়ে।তার পরিবার জানায়, সম্পার সঙ্গে বোয়ালমারীর সাতৈর ইউনিয়নের সেরাপুর গ্রামের বিমল বিশ্বাসের ছেলে বিকাশ বিশ্বাসের দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর গত তিন বছর আগে গোপালগঞ্জে আদালতের মাধ্যমে বিয়ে হয়।

তবে সে বিয়ে তখন মেনে নেয়নি সম্পার শ্বশুরবাড়ির কেউ। এরপর নানা টানাপোড়েন শেষে সাত মাস আগে আনুষ্ঠানিকভাবে তাদের পুনঃবিবাহ হয়। শ্বশুরের চাকরির সুবাদে তারা বোয়ালমারী বাজারে বাসা ভাড়া নিয়ে থাকতেন।সম্পার মা অনিতা রানী বসাক বলেন, ‘বিয়ের পর থেকেই সম্পার উপর নানাভাবে অত্যাচার করে আসছে বিকাশের পরিবার। এমনকি তাকে খাবার পর্যন্ত দেওয়া হতো না।

এটা পরিকল্পিত হত্যাকাণ্ড। আমি হত্যাকারীদের ফাঁসি চাই।’সম্পার মামি অভিযোগ করে বলেন, ‘বছর তিনেক আগে প্রেমের সম্পর্কের সূত্র ধরে আমাদের মেয়েকে ফরিদপুরে এক হোটেলে আটকিয়ে তার নগ্ন ছবি ধারণ করে বিকাশ।

এ ঘটনার পর আমাদের মেয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। তখন চাপে পড়ে বিকাশ কোর্টের মাধ্যমে সম্পাকে গোপালগঞ্জ নিয়ে বিয়ে করে।’এদিকে সম্পার শ্বশুর বিমল বিশ্বাস বলেন, ‘স্বামী-স্ত্রীর মধ্যে কোনো বিরোধ ছিল না। তবে সপ্তাহ খানেক আগে পার্লারে ভ্রু প্লাগ করা নিয়ে সম্পাকে তার শাশুড়ি বকাঝকা করে। আত্মহত্যার আগে সম্পা বাবার বাড়ির লোকদের সঙ্গে কথা বলে। তারাও হয়তো বা বেশি কিছু বলেছে, আর এই অভিমানেই হয়তো সে আত্মহত্যা করেছে।’

এ বিষয়ে বোয়ালমারীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য সম্পার স্বামীকে থানায় আনা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪