1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

পরকীয়ায় ঘর ছেড়ে কল্পনার মৃত্যু

  • সময় : বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০২০
  • ১৮০

আমেরিকা প্রবাসী স্বামী সন্তান রেখে পরকীয়ার টানে এক বছর আগে ঘর ছেড়েছিলেন কল্পনা (৩৪)। প্রেমিক আব্বাস আলীকে (৪০) সারাজীবন আপন করে পাওয়ার জন্য ইসলাম ধর্ম গ্রহণ করে বিয়ে করেন তাকে। অবশেষে তার মূল্য দিতে হয়েছে জীবন দিয়ে। বৃহস্পতিবার কল্পনার লাশের ময়নাতদন্ত যশোার ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে সম্পন্ন হয়েছে।

পিতা পক্ষের দাবি আব্বাস তাকে খুন করে মৃতদেহ ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে প্রচার করেছে। জানা গেছে, কল্পনার প্রথম স্বামী চিত্তরঞ্জন আমেরিকা প্রবাসী। প্রায় ৩ বছর আগে ধরে তিনি আমেরিকায় রয়েছেন। ১ বছর আগে সব ঠিকঠাক চিত্তরঞ্জন স্ত্রী সন্তানদের আমেরিকায় নিয়ে যাবেন।

কিন্তু কল্পনা আমেরিকায় না গিয়ে মণিরামপুর উপজেলার মাঝিয়ালী গ্রামের শরিয়তউল্লাহর ছেলে আব্বাস আলীর সাথে পালিয়ে যান। তিনি সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহন করেন। পরকীয়ার টানে বিয়ে করে আব্বাসকে। এরপর তারা চাঁচড়া মধ্যপাড়ার ইউপি সদস্য শান্তির বাড়ি ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। বুধবার বিকেলে আব্বাস প্রচার করতে থাকে তার স্ত্রী ঘরের আড়ার সাথে ওড়না পেছিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সন্ধ্যার পর আব্বাস কল্পনার মৃতদেহ নিয়ে নিজের বাড়ি চলে যান। চাঁচড়া ফাঁড়ির এস আই ইব্রাহীম জানান, বিষয়টি জানার পর খেদাপাড়া ফাঁড়ির পুলিশের সহায়তায় বুধবার রাতে মাঝিয়ালী গ্রাম থেকে মৃতদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়। এসময় আব্বাসকে ৫৪ ধারায় আটক দেখানো হয়েছে।

হাসপাতাল মর্গে দায়িত্বরত এসআই মফিজুর রহমান মফিজ জানান, এই ঘটনায় প্রাথমিকভাবে একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন আসলে নিশ্চিত হওয়া যাবে এটি হত্যা না আত্মহত্যা। তারপর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। যশোর কোতোয়ালি মডেল থানার ইনসপেক্টর (তদন্ত) তাসমীম জানিয়েছেন, পিতা পক্ষের অভিযোগ কল্পনাকে মারপিটের পর খুন করা হয়েছে।

অন্যদিকে আব্বাস পুলিশকে জানিয়েছে তার স্ত্রী কল্পনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। অপমৃত্যু মামলা হলেও বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪