1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে জীবাণুনাশক ট্যানেল উপহার দিলেন এমপি!

  • সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ২২৫

দিনাজপুরের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের সংক্রমণ কমাতে নিজ অর্থায়নে স্বয়ংক্রীয় জীবাণুনাশক ট্যানেল উপহার দিলেন ১১-দিনাজপুর-৬ আসনের সংসদ সদস‍্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক এমপি।২১জুলাই মঙ্গলবার দুপুরে বিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে স্বয়ংক্রীয় ট্যানেলটি উপর হিসেবে দেন এবং এর শুভ উদ্বোধন করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের বহির্বিভাগের প্রবেশমূখে টানেলটি স্থাপন করা হয়।এমপি শিবলী সাদিক জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে মানুষের আনাগুনা বেশি হয়ে থাকায় পরীক্ষামূলক ভাবে এই কার্যক্রম শুরু করা হলো।

পর্যায়ক্রমে চার উপজেলাতেই এই কার্যক্রম শুরুকরা হবে। তিনি আরও বলেন, জীবাণুনাশক ট্যানেলগুলো বাংলাদেশ সেনাবাহিনী কতৃক নির্মাণ করা হয়েছে। নিজ অর্থায়নে করোনা ভাইরাসের সংক্রমণ কমাতে আপাতত জনসমাগম এলাকায় ট্যানেল প্রদান করা হয়েছে। এগুলো স্বয়ংক্রিয় ভাবে চলবে।

আমার নির্বাচনী এলাকার মানুষের সব ধরনের নাগরিক সুযোগ-সুবিধা প্রদানের জন‍্য আমি সর্বাত্বক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। পরিশেষে সবার দোআ ও সহযোগিতাও কামনা করেন এমপি।দিনাজপুর জেলা সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুস বলেন, এর আগের জীবাণুনাশক ট্যানেল গুলোর চেয়ে এই জীবাণুনাশক ট্যানেলটি আলাদা। এগুলোতে স্বাস্থ্যঝুঁকি অনেক কম রয়েছে বলেও জানান তিনি।

উপজেলা চেয়ারম্যান মো.খায়রুল আলম রাজু, উপজলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.সোলায়মান হোসেন, পৌর সভার মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল হক, বিভিন্ন পত্র-পত্রিকার সাংবাদিকবৃন্দ সহ অনেককেই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪