1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৬:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষিত স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর নাবিকরা এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, অবশেষে ধরা! প্রবাসী রাইড শেয়ারিং “টিভিডি এক্সপার্ট ” গ্রুপের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা

যশোরে কৃষক খুন

  • সময় : রবিবার, ৩১ মে, ২০২০
  • ১৮১

রোববার যশোরের মণিরামপুরে এক কৃষকের মৃতদেহ উদ্ধার হয়েছে। নিহতের নাম নজরুল ইসলাম (৪৫)। তিনি উপজেলার হরিহরনগর ইউনিয়নের তাজপুর গ্রামের মেছের আলী মোড়লের ছেলে। দুর্বৃত্তরা তাকে নির্যাতনের পর শ্বাসরোধে খুন করেছে বলে পুলিশ ধারণা করছে।  খুনের ক্লু উদঘাটনে পুলিশ ৩ জনকে জিজ্ঞাবাদের জন্য হেফাজতে নিয়েছে। নিহতের লাশ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহতের স্ত্রী পারুল বেগমের দাবি, জমিতে পানি দেয়া নিয়ে তাজপুর গ্রামের আব্দুল জব্বার, আসাদুল ও মেহেদি হাসানের সাতে আমার স্বামীর রিবোধ চলে আসছে। শনিবার সন্ধ্যায় আমার স্বামী বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। পারুল বেগম আরো জানান, প্রায় রাতে তিনি (নজরুল ইসলাম) মসজিদে রাত কাটান। রাতে না ফেরার কারণে ভেবেছিলাম হয়তো মসজিদে রয়েছেন। ফজরের নামাজের পরও তিনি বাড়ি না ফেরায় তকে খুঁজতে মসজিদে যায়।

সেখানে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে দেথতে পায় মাঠের মতিয়ার রহমানের ক্ষেতে নজরুলের লাশ পড়ে রয়েছে। এসময় পুলিশে খবর দেয়া হয়। পারুলের অভিযোগ, উল্লিখিতরা পূর্ব শত্রুতার জেরে রাতের কোন এক সময় তকে খুন করেছে। 

ঝাঁপা পুলিশ ফাঁড়ির ইন্চার্জ এসআই এসআই শাহাবুল আলম জানান,কি কারণে কারা নজরুলকে খুন করতে পারে তা জানার জন্য পরিবারের সাথে কথা বলেছি। পরিবারের সন্দেহের কারণে 
আব্দুল জব্বার, আসাদুল ও মেহেদি হাসানকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪