1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজের বৃক্ষরোপণ কর্মসূচি

  • সময় : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ১৯২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজে বৃক্ষ রোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। “মুজিববর্ষের অঙ্গিকার দেশ হবে সবুজের সমাহার “এই প্রতিপাদ্য বিষয় নিয়ে গতকাল সোমবার প্রতিষ্ঠানে ১’শত ফলজ বনজ ও শোভাবর্ধনকারী বৃক্ষ রোপণ করা হয়।

টেকনিক্যাল স্কুল ও কলেজের অধ্যক্ষ ইন্জিনিয়ার মোঃ জমিদার রহমানের সভাপতিত্বে কর্মসূচির উদ্বোধন করেন পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার এস.এম. মোসলেম উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন পাবনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ,পাবনা রির্পোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, পাবনা পৌর ৩ নং কাউন্সিল শেখ ইকবাল।দৈনিক সিনসার সম্পাদক মাহাবুব আলম,বাসস এর জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট,পাবনা নিউজ টোয়েন্টিফোরের নির্বাহী সম্পাদক নির্বাহী সদস্য খালেদ হোসেন পরাগ।


ইয়ং জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক ভোরের দর্পণ জেলা প্রতিনিধি রনি ইমরান, আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি মিজান তানজিল সহ পাবনা টেকনিক্যাল স্কুল ও কলেজের বিভাগীয় প্রধান শিক্ষকগন ও প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন।

পাবনা টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ পাবনা জেলায় দৃষ্টান্ত স্হাপন করেছে।প্রতিষ্ঠানের আধুনিকায়ন যেমন হয়েছে তেমনি বেড়েছে ভালো ফলাফলের মান। এর কৃতিত্ব প্রতিষ্ঠানের অধ্যক্ষ ইন্জিনিয়ার মোঃ জমিদার রহমানের।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪