1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

পিরোজপুরে এনপিপির ১৩ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • সময় : সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ১৬৬

ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)’র আজ ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে পিরোজপুরে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।অদ্য বিকাল পাঁচটার সময় এনপিপির পিরোজপুর জেলা দলীয় কার্যালয় মো.ছিদ্দিকুর রহমানের সভাপতিত্বে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা সাধারণ সম্পাদক মো.আনোয়ার হোসেন,নেছারাবাদ থানা সভাপতি মো.জামাল হোসেন, স্বরূপকাঠি পৌর সভাপতি মো.রফিকুল ইসলাম, সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মো.মনির হোসেন,সাংগঠনিক সম্পাদক মিন্টু মিয়া প্রমুখ।

সংক্ষিপ্ত পরিসরে আয়োজনে জেলা সাধারন সম্পাদক মো.আনোয়ার হোসেন বলেন,২০০৭ সালে এই দিনে জাতীয় নেতা মরহুম শেখ শওকত হোসেন (নিলু) নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের ভিত্তিতে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তোলার প্রত্যয় নিয়ে আত্ম প্রকাশ করে এনপিপি।দেখতে দেখতে ১৩টি বছর অতিবাহিত হল।

মরহুম শওকত হোসেন নিলুর আপন সহোদর বর্তমান চেয়ারম্যান শেখ ছালাউদ্দিন (ছালু) তার আদর্শকে বাস্তবে রূপ দিয়েছেন।আজ এনপিপি বাংলাদেশের মাটিতে শক্ত অবস্থানে রয়েছে।পার্টির মহাসচিব বিশিষ্ট রাজনীতিবিদ এবং সফল সংগঠক বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল হাই মণ্ডল কে সাথে নিয়ে গড়ে তুলেছেন গণমানুষের প্রিয় একটি রাজনৈতিক দলে।বাংলাদেশের প্রায় সব কটি জেলাতেই আমাদের রয়েছে অফিস।

পৌর নির্বাচন, উপজেলা নির্বাচন, জাতীয় সংসদ নির্বাচন সহ সবগুলো নির্বাচনে রয়েছে এনপিপির অংশ গ্রহণ। পিরোজপুর জেলা এনপিপির একজন সাধারণ সম্পাদক হিসাবে আমার উপর অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪