1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন

পূবাইলে বাড়িতে ডাকাতি, নগদ টাকা-স্বর্ণালংকার লুট

  • সময় : শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ২৬১

গাজীপুর সিটি করপোরেশনের পূবাইলে কুদাব এলাকায় ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা নগদ টাকা, স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। এসময় ডাকাতদের হামলায় গৃহকর্তার দুই ব্যবসায়ী ছেলে আহত হয়েছেন।

শনিবার (১৮ জুলাই) সকালে গাজীপুর মেট্টোপলিটন পুলিশের পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ভূইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (১৭ জুলাই) দিবাগত গভীর রাতে কুদাব এলাকার হোসেন উদ্দিন পালোয়ানের বাড়ি ওই ডাকাতির ঘটনা ঘটে।

আহতরা হলেন— গৃহকর্তার দুই ছেলে সজীব পালোয়ান (৩৫) ও তার সহোদর রাকিব পালোয়ান (৩৮)। তাদের ঢাকায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত দুই সহোদরের ভগ্নিপতি সুপ্রিম কোর্টের আইনজীবী নজরুল ইসলাম খান বিকি জানান, রাত ৩টায় ৮/১০ জনের একদল ডাকাত বাড়ির বারান্দার গেটের তালা কেটে দরজা ভেঙে ঘরে প্রবেশ করেন। পরে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১০ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কার এবং ৬টি মোবাইল সেটসহ মূল্যবান জিনিসপত্র লুট করেন। এ সময় বাধা দিলে গৃহকর্তার দুই ছেলেকে ছুরিকাঘাত করে ডাকাতরা। এতে সজিবের গলায় ও রাকিবের হাতে আঘাত লাগে। দুই সহোদরের রক্তক্ষরণ দেখে তাদের বৃদ্ধ বাবা হোসেন উদ্দিন পালোয়ান জ্ঞান হারিয়ে ফেলেন।

এদিকে, ডাকাতি শেষে ডাকতরা চলে গেলে পরিবারের অন্য সদস‌্যরা চিৎকারে শুরু করলে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে। পরে আহতদের উদ্ধার করে টঙ্গীর একটি প্রাইভেট হাসপাতালে পাঠালে সেখান থেকে তাদের ঢাকায় অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।

ওসি নাজমুল হক ভূইয়া জানান, খবর পেয়ে শনিবার সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া আলামত জব্দ করেছে। ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪