1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষিত স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর নাবিকরা এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, অবশেষে ধরা! প্রবাসী রাইড শেয়ারিং “টিভিডি এক্সপার্ট ” গ্রুপের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা

ঝালকা‌ঠির নল‌ছি‌টি‌তে আই‌সি‌টি মামলায় সাংবা‌দিক গ্রেপ্তার

  • সময় : শনিবার, ৩০ মে, ২০২০
  • ২৩৮

ঝালকাঠির নলছিটিতে ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় স্থানীয় সাংবাদিক মো. মনিরুজ্জামান মুনিরকে (৪৫) গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে পৌর এলাকার হাসপাতাল সড়কের নিজ বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করে নলছিটি থানা-পুলিশ। এর আগে শুক্রবার সন্ধ্যায় নলছিটি থানায় মনিরুজ্জামানের বিরুদ্ধে মামলাটি করেন রানাপাশা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাসুদুর রহমান।

মনিরুজ্জামান পৌর এলাকার হাসপাতাল সড়কের মৃত আবদুল খালেক জোমাদ্দারের ছেলে। তিনি দৈনিক ভোরের ডাক পত্রিকাসহ বরিশালের কয়েকটি আঞ্চলিক পত্রিকার নলছিটি উপজেলা প্রতিনিধি। তিনি নলছিটি পৌরসভার সাবেক কাউন্সিলর।

মামলার বিবরণে জানা গেছে, রানাপাশা ইউপির পরপর দুইবার নির্বাচিত চেয়ারম্যান মাসুদুর রহমানকে নিয়ে একাধিক মিথ্যা ও মনগড়া তথ্য সাজিয়ে একটি লাইভ ভিডিও বানিয়ে মুনিরুজ্জামান ২৪ মে রাত ৯টা ৪৯ মিনিটে ফেসবুকে প্রকাশ ও প্রচার করেন। ১৩ মিনিট ৩৭ সেকেন্ডের ওই ভিডিওতে বিনা ভোটের চেয়ারম্যানসহ নানা উসকানিমূলক বক্তব্য প্রকাশ করেন।

চেয়ারম্যান মাসুদুর রহমান বলেন, ‘আমার সুনাম নষ্ট করার জন্য মনিরুজ্জামান ফেসবুক লাইভে এসে মিথ্যাচার করেছেন। আমি ন্যায় বিচার পেতে তাঁর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছি।’

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, মাসুদুর রহমানের দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মুনিরুজ্জামানকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাঁকে আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪