1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০৫:২০ অপরাহ্ন

উজিরপুরে প্রধান শিক্ষককে বিরুদ্ধে গুজব নিয়ে তোলপাড় ভিডিও ভাইরাল

  • সময় : বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০
  • ২৩৪

বরিশালের উজিরপুর উপজেলার সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ভিডিও ফেইজবুকে ভাইরাল নিয়ে তোলপাড়। ভুয়া আইডি দিয়ে গুজব ছড়িয়েছে একটি মহল। ২০১৬ সালের ভিডিও নতুন করে বিভিন্ন মোবাইলে ভূয়া আইডি ব্যবহার করে ভাইরাল করে দিয়েছে একদল স্বার্থন্বেসী মহল। এ ব্যাপারে তথ্য প্রযুক্তি আইনে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায় ২০১৬ সালের জুন মাসে একটি মহল প্রধান শিক্ষককে নিয়ে একটি ভিডিও তৈরী করে। ভিডিওটি বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পরলে কোন শিক্ষার্থীর পরিবার অভিযোগ না দিলেও নির্বাহী কর্মকর্তার মাধ্যমে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হয়। শিক্ষামন্ত্রণালয় কর্তৃপক্ষ তদন্ত কার্যক্রম পরিচালিত হয়।


২০১৬ সালের জুলাই থেকে বর্তমান পর্যন্ত শিক্ষকের বেতন ভাতা বন্ধ করে দেয় শিক্ষা মন্ত্রণালয়। এদিকে শিক্ষা মন্ত্রনালয় কোন তদন্ত প্রতিবেদন না দেওয়ায় ২০১৯ সালের মে মাসে প্রধান শিক্ষক মহামান্য হাইকোর্টে বেতন ভাতা চেয়ে একটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে প্রধান শিক্ষক মোঃ নুরুল হক জানান ২০১৬ সালে একটি পক্ষ উদ্দেশ্য প্রনোদিতভাবে একটি ভিডিও তৈরী করে হেও প্রতিপন্ন করেই ক্ষ্যান্ত হয়নী। বর্তমানে স্কুলে শিক্ষক নিয়োগ কে কেন্দ্র করে একটি পক্ষ আবার সক্রিয় হয়ে উঠেছে। আমার বড় ছেলে বি,এস,সি ইঞ্জিনিয়ারিং শেষ করেছে। মেজ ছেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করে। মেয়েও এইচ,এস সিতে পড়াশুনা করছে। আমাকে যারা হয়ানী করছে তাদের বিচার আল্লাহ করবে।

ঐ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সরোয়ার হোসেন জানান পুরাতন বিষয় নিয়ে গুজব ছড়িয়ে প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্নকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪