1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:০১ অপরাহ্ন

বাঁশখালীতে বিপুল সংখ্যক ইয়াবা সহ ১ যুবতি আটক।

  • সময় : বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ২৯৭

চট্টগ্রাম জেলার বাঁশখালী উপজেলার বাঁশখালী থানা পুলিশের বিশেষ এক অভিযানে প্রায় ৮২৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক পাচারকারী সিন্ডিকেটের এক যুবতীকে আটক করেছে বাঁশখালী থানা পুলিশ। আটককৃত যুবতির নাম মিতু আক্তার মনি (২১) এবং সে বাগেরহাট জেলার শরনখোলা উপজেলার সাউতখালী ইউনিয়নের বগীসাতঘর এলাকার ৭ নং ওয়ার্ডের মৃত লতিফ খন্দকারের মেয়ে এবং কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার পেকুয়া সদর ইউনিয়নের মইয়াদিয়া গ্রামের ৩ নং ওয়ার্ডের আক্তার মিয়ার স্ত্রী বলে জানিয়েছেন বাঁশখালী থানা পুলিশ।

৭ জুলাই, মঙ্গলবার বাঁশখালী থানা পুলিশের এসআই আক্তার হোসাইনের নেতৃত্বে চৌকষ একদল পুলিশ নির্ভরযোগ্য গোপন তথ্যের ভিত্তিতে সন্ধ্যা আনুমানিক ৭ টার সময় বাঁশখালী থানাধীন দক্ষিণ পুঁইছড়ি নতুন পাড়া ফুটখালি ব্রীজসংলগ্ন (পেকুয়া- বাঁশখালী-আনোয়ারা-চট্টগ্রাম) আঞ্চলিক মহাসড়কে এক বিশেষ অভিযান পরিচালনা করে ৮,২৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২১ বছর বয়সী এ যুবতীকে আটক করে থানা পুলিশ। এ ব্যাপারে বাঁশখালী থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।এ বিষয়ে বাঁশখালী থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ পুইঁছুড়ি ফুটখালী ব্রীজের বাঁশখালী- পেকুয়া আঞ্চলিক মহাসড়ক থেকে ৮২৯০ (আট হাজার দুই শত নব্বই) পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ মাদক পাচারকারী নারীকে আটক করে।

আটককৃত যুবতি মাদক পাচারকারী সিন্ডিকেটের সদস্য কিনা এবং এ মাদক পাচারের বিস্তারিত তথ্য তদন্তসাপেক্ষে জানা যাবে।আটককৃত যুবতীর বিরোদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিলের ১০(খ) ধারায় বাঁশখালী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি রেজাউল করিম মজুমদার। যার মামলা নং- ১১/ তারিখ- ০৭/০৭/২০২০ ইং

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪