1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

করোনা টেস্ট ফি বাতিল,স্বাস্থ্যখাতে দূর্নিতি, ও সীমান্তে নির্বিচারে মানুষ হত্যার প্রতিবাদে বরিশালে মানববন্ধন

  • সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৪২

করোনা টেস্ট ফি বাতিল, স্বাস্থ্যখাতে দূর্নিতি, ও সীমান্তে নির্বিচারে মানুষ হত্যার প্রতিবাদে বরিশালে মানববন্ধন করেছে ইসলামী ছাত্র আন্দোলন বরিশাল মহানগর শাখার নেতৃবৃন্দ। আজ ৪ জুলাই শনিবার বরিশালের সদর রোডস্থ টাউন হল সম্মুখে মানববন্ধন করেছে সংগঠনটির বরিশাল মহানগরের নেতৃবৃন্দ।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলনের বরিশাল মহানগরের ছাত্র ও যুব বিষয়ক মুফতি নাসির উদ্দীন নাইস বলেন,আজকে সরকার করোনা পরিক্ষার জন্য ২ শত থেকে ৫ শত টাকা নির্ধারন করেছে, মহামারির কারনে যেখানে মানুষ ধীরে ধীরে দারিদ্র সীমার নিচে যাচ্ছে। এমন সময় সরকারের এই সিদ্ধান্ত গনমানুষের চিকিৎসা অধিকার হনন করার করার নামান্তর স্বরুপ। তাই দেশের সংবিধান ও জনবিরোধী সিদ্ধান্ত অবিলম্বে বাতিল করে করোনা টেস্ট উন্মুক্ত করার দাবি জানায়।


তিনি আরো বলেন, ঢাকা মেডিকেলে চিকিৎসকদের ১ মাসের খাবার বিল ২০ কোটি টাকার রিপোর্টই বলে দেয় বর্তমান সময়ে চিকিৎসাখাতে দূর্নিতির মহা উৎসব চলছে। তাই অবিলম্বে স্বাস্থ্য মন্ত্রীর পদত্যাগের জোড় দাবি জানায়।
নগর সহ- সভাপতি মুহাম্মাদ সালমান ফারাসি বলেন, সীমান্তে ভারতের বি এস এফ প্রতিদিন আমাদের দেশের নাগরিকদের পাখির মত গুলি করে মারছে। কিন্তু দেশের পররাষ্ট্রমন্ত্রী এবিষয়ে ভারতের কাছে বিচার চাইছেনা। তাই দ্রুত সময়ের মধ্যে সীমান্তে বাংলাদেশিদের হত্যা করা বন্ধে সরকারকে পদক্ষেপ নিতে হবে।ইসলামী ছাত্র আন্দোলন বরিশাল মহানগর শাখার সভাপতি মুহাম্মাদ রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন, সহ- সভাপতি মুহাম্মাদ সালমান ফারসি, নগর সাধারন সম্পাদক মুহাম্মাদ ইব্রাহিম,সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ আবদুল্লাহ মামুন,প্রশিক্ষন সম্পাদক জাহিদুল ইসলাম,বরিশাল বিশ্ববিদ্যালয় সম্পাদক তানভীর হোসেন সহ নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪