1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

শেবাচিম হাসপাতালে করোনা আক্রান্ত দুই রোগীর মৃত্যু

  • সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২১৫

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে করোনা আক্রান্ত দুই রোগীর মৃত্যু হয়েছে।
শনিবার (৪ জুলাই) সকাল সাড়ে ৫টায় হাসপাতালের করোনা ওয়ার্ডের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তাদের রোগীর মৃত্যু হয়। হাসপাতাল সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৫টার দিকে ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার বাসিন্দা অরুন কুমারের ছেলে সুনিল কুমার (৫০) শেবাচিম হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।


এর আগে তিনি গত ৫ জুন দুপুর ১২টায় উপসর্গ নিয়ে হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি হন। পরবর্তীতে নমুনা পরীক্ষা করে গত ১৩ জুন তার করোনা পজিটিভ পাওয়া যায়। চিকিৎসাসেবা দেওয়া শেষে গত ২৬ জুন দ্বিতীয়বার নমুনা পরীক্ষা করলে নেগেটিভ আসে। তবে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।


অপরদিকে সকাল সাড়ে ৫টায় পিরোজপুর সদরের সেনাখালী এলাকার নূর মোহাম্মদের ছেলে সফিকুল ইসলাম (৫০) মৃত্যুবরণ করেন। এর আগে গত ২৮ জুন দুপুর ১২টায় তিনি করোনা উপসর্গ নিয়ে শেবাচিম হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে নমুনা পরীক্ষা করে গত ১৩ জুন তার করোনা পজিটিভ পাওয়া যায় বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪