1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

পাবনা জেলা যুবলীগের খাদ্যসামগ্রী ও গাছের চারা বিতরণ

  • সময় : শনিবার, ৪ জুলাই, ২০২০
  • ২৭৩

প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের উৎসাহে করোনা ভাইরাসের আপদকালীন পরিস্থিতিতে পাবনায় অসহায়দের মাঝেখাদ্য সামগ্রী ও গাছের চারা বিতরণ করেছে পাবনা জেলা যুবলীগ। দেশের সনামধন্য শিল্প প্রতিষ্ঠান স্কয়ার গ্রুপের সহযোগিতায় আজ শনিবার পাবনা সদরের হেমায়েতপুর ইউনিয়নের এস্টাস পৌর প্রাথমিক বিদ্যালয়ে ৬’শত জন নিম্নআয়ের মানুষের এর মাঝে খাদ্য সামগ্রী ও দেশীয় ফলজ বৃক্ষের চারাবিতরণ করা হয়।

এসময় বিদ্যালয়ের মাঠে একটি ফলজ বৃক্ষ রোপণ করা হয় জেলা যুবলীগ নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন, পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, সিনিয়র যুগ্ন-আহ্বায়ক শিবলী সাদিক। আরো উপস্থিত ছিলেন, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান,পাবনা সংবাদ পত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান,জেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক হাজী শরীফ, পৌরসভার প্যানেল মেম্বর ও কমিশনার মোঃ বাচ্চু, হেমায়েতপুর ইউনিয়ন ১’২’৩ ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি মধু সহ পাবনা আওয়ামীলীগ যুবলীগ ছাত্র লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও স্কুলে প্রধান শিক্ষক সহ স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ।

পাবনা করোনাভাইরাস পরিস্থিতির শুরু থেকেই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের উৎসাহে এ পর্যন্ত পাবনা জেলা যুবলীগ প্রায় ১৮ হাজার পরিবারের মধ্যে স্কয়ার গ্রুপের সহযোগিতায় খাদ্য সামগ্রী বিতরণ করেছে। অসহায় মানুষদের পাশে সবসময় কাজ করে যাচ্ছে পাবনা জেলা যুবলীগ। জেলা যুবলীগ আগামীতে এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪