1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

টাঙ্গাইলের পুলিশ সুপার হিসেবে যোগদান করলেন মো:সাইফুল ইসলাম সানতু

  • সময় : রবিবার, ১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২১

স্টাফ রিপোর্টার-
টাঙ্গাইল জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন মো:সাইফুল ইসলাম সানতু। তিনি সদ্য বিদায়ী পুলিশ সুপার গোলাম সবুরের স্থলাভিষিক্ত হলেন।

গত রবিবার ( ০১ সেপ্টেম্বর) টাঙ্গাইল জেলা পুলিশের দায়িত্বভার গ্রহণের উদ্দেশ্যে আগমন করলে, টাঙ্গাইলে জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ অফিসার্স মেসে তাকে ফুলেল শুভেচ্ছায় অভ্যর্থনা জানানো হয় এবং পরবর্তীতে পুলিশ সুপারের কার্যালয়ে পৌঁছালে টাঙ্গাইলে জেলা পুলিশের একটি সুসজ্জিত চৌকষ দল তাকে গার্ড অব অনার প্রদান করে।

পরবর্তীতে বিদায়ী পুলিশ জনাব মোঃ গোলাম সবুর নবাগত পুলিশ সুপার জনাব মোঃ সাইফুল ইসলাম সানতুকে ফুলেল শুভেচ্ছা জানান। অতঃপর তিনি টাঙ্গাইল জেলা পুলিশের দায়িত্বভার গ্রহণ করেন।

দায়িত্বভার গ্রহণের পর তিনি পুলিশ সুপারের কার্যালয় পরিদর্শন, জেলার সকল পর্যায়ের পুলিশ সদস্যদের সাথে কুশলাদি বিনিময় পাশাপাশি পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলার বিভিন্ন পদমর্যাদার অফিসার, থানা, ফাঁড়ি ও ট্রাফিক বিভাগের ইউনিট ইনচার্জগণের সাথে বিশেষ মত বিনিময় সভায় অংশগ্রহণ করেন।

সেখানে তিনি অত্র জেলার আইনশৃঙ্খলা রক্ষার উপর গুরুত্ব আরোপ করে টাঙ্গাইল জেলার সকল থানা এলাকা নিরাপদ গড়ে তোলার লক্ষ্যে জনবান্ধব ও সেবামূলক বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং, নিরাপদ চলাচল অব্যাহত রাখতে, জনগণের নিকট পুলিশের ভাবমূর্তি অক্ষুণ্ণ রাখতে তথা জেলা পুলিশের সার্বিক কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন।

নবাগত পুলিশ সুপার পরবর্তীতে টাঙ্গাইল জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে পরিচিতি ও মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন।

সেখানে তিনি টাঙ্গাইল জেলার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখে অপরাধ নিয়ন্ত্রন করা, মাদক উদ্ধার, সাইবার বুলিং, কিশোর গ্যাং প্রতিরোধ, যানযট নিরসন ও সামাজিক জনসচেতনতা বৃদ্ধি ও আস্থা অর্জনের মাধ্যমে উন্নত পুলিশি সেবাকে জনগনের দোড়গোড়ায় পৌছে দেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এ সময় তিনি সুশাসন প্রতিষ্ঠা করতে আইনের শাসন বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।

এ সময় টাঙ্গাইল জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও অন্যান্য অফিসারবৃন্দ, সভাপতি, টাঙ্গাইল প্রেসক্লাব সহ জেলার বিভিন্ন পর্যায়ের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪