1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

টাঙ্গাইলে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হলো ‘ভূমি সেবা সপ্তাহ-২০২৪’

  • সময় : রবিবার, ৯ জুন, ২০২৪
  • ৩৫

টাঙ্গাইল প্রতিনিধি-
স্মার্ট ভূমি সেবা, স্মার্ট নাগরিক’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে টাঙ্গাইলে ‘ভূমি সেবা সপ্তাহ-২০২৪’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।


আজ ৯জুন রবিবার সকালে সপ্তাহের প্রথম কার্যদিবসে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে টাঙ্গাইল জেলা প্রশাসন ও উপজেলা ভূমি অফিসের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বেলুন উড়িয়ে কর্মসূচীর উদ্বোধন করেন টাঙ্গাইলের জেলা প্রশাসক মো.কায়ছারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মহোদয় বলেন, সরকারের সদিচ্ছা এবং আমরা যারা মাঠ পর্যায়ে কাজ করছি তাদের বাস্তবায়নে আগ্রহের কারনে ভূমি সেবা প্রত্যাশীদের হয়রানী অনেক কমে গেছে। তারপরও কিছু জটিলতা আছে যেগুলোর কারনে সাধারন মানুষ অনেক বেশী হয়রানীর শিকার হন, তার প্রত্যেকটি আমরা এড্রেস করবো।

তিনি আরও বলেন,অনেক ধরনের দুর্নীতির অভিযোগ পাওয়া যায় সেগুলো আমরা কেস বাই কেস ধরে ধরে তাদের বিরুদ্ধে ডিসিপ্লিনারী অ্যাকশন নেবো।

এরপর উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণ থেকে একটি শোভাযাত্রা বের হয় এবং আলোচনা সভার আয়োজন করা হয়।

জেলা প্রশাসক ছাড়াও আলোচনায় অংশগ্রহণ করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জিয়াউল ইসলাম চৌধুরী, সদর উপজেলা নির্বাহী অফিসার হাসান-বিন-মুহাম্মাদ আলী, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মোঃ রুহুল আমিন শরিফ, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃআল-আমিন কবির এবং ভূমি অফিসের অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দসহ জেলার সাধারণ জনগণ।

উল্লেখ্য, ভূমি সেবা সপ্তাহের কার্যক্রমটি ০৮ থেকে ১৪ জুন, ২০২৪ পর্যন্ত চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪