1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৬:০২ পূর্বাহ্ন

পহেলা বৈশাখে সংগীতশিল্পী বিজনের উপহার শ্রীকান্ত সিরিজের “আমাকে নাও”

  • সময় : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪
  • ৫৯

বিনোদন ডেস্ক –

পয়লা বৈশাখের সর্বজনস্বীকৃত গান রবীন্দ্রনাথ ঠাকুরের ‘এসো হে বৈশাখ’। পরবর্তী সময়ে ফিডব্যাকের ‘মেলায় যাই রে’ পেয়েছিল বাঁধভাঙা জনপ্রিয়তা। পয়লা বৈশাখে প্রতিবছরই প্রকাশ পায় একগুচ্ছ নতুন গান। এবারও এর ব্যতিক্রম হবে না।

বাংলাদেশের তরুন একজন উদীয়মান শিল্পী কাওসার আহমেদ বিজন শ্রীকান্ত সিরিজের “আমাকে নাও” গানটির কভার নিয়ে আসছেন ইউটিউব এবং সোস্যাল মিডিয়ায়।

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের অন্যতম সেরা উপন্যাস শ্রীকান্ত সবসময়ই সারা ফেলেছে পাঠক এবং দর্শকদের মধ্যে। বিগত ২০২২ সালের ১৪ই এপ্রিল ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ আঁকারে প্রথম প্রকাশিত হয় “শ্রীকান্ত”। সিরিজের নতুন গান “আমাকে নাও” বেশ সাড়া ফেলে দিয়েছিলো সংগীত অনুরাগীদের হৃদয়ে । প্রলয় সরকারের সুরে এই অনবদ্য গানটি গেয়েছিলেন দেবায়ন বন্দ্যোপাধ্যায়। “সানি ঘোষ রায়ের” পরিচালনায় সিরিজ “শ্রীকান্ত” গন মানুষের মনে স্থান করে নিয়েছিলো খুব সহজেই ।

এবারে বাঙালীদের শিকরের উৎসব পহেলা বৈশীখের একই দিনে বাংলাদেশের একজন তরুণ মেধাবী সংগীত পরিচালক এবং গুণী শিল্পী কাওসার আহমেদ বিজন “আমাকে নাও” গানটি ভিন্নধর্মী এক সংগীত আয়োজনের মধ্য দিয়ে অনলাইন প্ল্যাটফর্ম Youtube এবং সোস্যাল মিডিয়ায় কাভার হিসেবে প্রকাশ করছেন, যার টিজার ইতিমধ্যে বাংলাদেশের অসংখ্য মানুষ ভালোবেসে গ্রহন করেছেন এবং উৎসাহ প্রদান করেছেন ৷

গানটিতে খুবই ছোট্ট পরিসরে ভালোবাসার কিছু মিষ্টি গল্প দৃশ্যায়ন করা হয়েছে। যার পরিচালনায় এবং অভিনয়ে ছিলেন “শিল্পী বিজন” নিজে এবং তার সহধর্মিণী রোজ বিথী ৷ মিউজিক ভিডিওটির সহকারী পরিচালক এবং দৃশ্যায়নে ছিলেন ফয়সাল আহমেদ ৷

এ প্রসঙ্গে শিল্পী বিজন বলেন, বাংলাদেশ এবং পার্শবর্তী দেশ ভারতের কলকাতা অঞ্চলের অধিকাংশ মানুষের ভাষা যেহেতু বাংলা এবং সংস্কৃতির দিক থেকেও খুব বেশি একটা পার্থক্য দেখা যায় না, সুতরাং নববর্ষের এই উৎসব বাঙালীদের একত্রিত করেছে বার বার ৷ আশা করছি এই গানটিও দর্শকদের ভালো লাগবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪