1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম :
পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা দিলেন ডিএমপি কমিশনার গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ ভোটের প্রতি  মানুষের আস্থা ফিরেছে-ইসি আলমগীর থাইল্যান্ডের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী দেশে সামাজিক বিমা প্রবর্তনের সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে-মন্ত্রিপরিষদ সচিব আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল নিউজিল্যান্ড আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ৫ জেলার স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ ঘোষণা চরম বিদ্যুৎ বিভ্রাটের কবলে টাঙ্গাইলবাসী ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি

ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বিজিবি-বিএসএফ এর শুভেচ্ছা বিনিময়

  • সময় : বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০২৪
  • ১৬

স্টাফ রিপোর্টার-

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর মধ্যে বিরাজমান পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও আস্থা বৃদ্ধির অংশ হিসেবে বিজিবি-বিএসএফ এর শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

আজ (১১ এপ্রিল)  সকাল ১১ টায় সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি)’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আশরাফুল হক পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে ১১২ ব্যাটালিয়ন বিএসএফ এর কমান্ড্যান্ট এবং কর্তব্যরত বিএসএফ সদস্যদের এর সাথে ঈদ  শুভেচ্ছা বিনিময় ও মিষ্টি বিতরণ করেন। 

এ সময় বিএসএফের স্টাফ অফিসার, কোম্পানি কমান্ডার সহ কর্তব্যরত বিএসএফ সদস্যবৃন্দ এবং বিজিবির কোম্পানি ও ক্যাম্প  কমান্ডারসহ সংশ্লিষ্ট সকলে উপস্থিত ছিলেন।

এছাড়াও অত্র ব্যাটালিয়নের বিপরীতে ৮৫, ১০২ ও ১১২ ব্যাটালিয়ন বিএসএফ এর ২১টি বিএসএফ ক্যাম্পে মিষ্টি বিতরণ করা হয়। এ সময়ে ৮৫, ১০২ ও ১১২ ব্যাটালিয়ন বিএসএফ অত্র ব্যাটালিয়নের অধীনস্থ ১২ টি বিওপিতে মিষ্টি প্রদান করে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪