1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
পেনশন অ্যান্ড রিটায়ার্ড সার্ভিস সেকশন চালুর ঘোষণা দিলেন ডিএমপি কমিশনার গুজব ছড়িয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ ভোটের প্রতি  মানুষের আস্থা ফিরেছে-ইসি আলমগীর থাইল্যান্ডের রাষ্ট্রীয় সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী দেশে সামাজিক বিমা প্রবর্তনের সম্ভাব্যতা যাচাই করা হচ্ছে-মন্ত্রিপরিষদ সচিব আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করল নিউজিল্যান্ড আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ৫ জেলার স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ ঘোষণা চরম বিদ্যুৎ বিভ্রাটের কবলে টাঙ্গাইলবাসী ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি

রুমা ও থামচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় আরও ৪৯ জন গ্রেফতার

  • সময় : সোমবার, ৮ এপ্রিল, ২০২৪

ডেস্ক রিপোর্ট-

বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় আরও ৪৯ জনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে এখন পর্যন্ত মোট ৫৫ জনকে গ্রেফতার করা হলো। সোমবার (৮ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় গ্রেফতার ৪৯ জনকে বান্দরবান সদর থানায় নিয়ে আসা হয়।

পুলিশ জানায়, সোমবার যৌথবাহিনী রুমা এলাকায় অভিযান পরিচালনা করে রুমা উপজেলার বেথেলপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪৯ জনকে গ্রেফতার করেছে। পরে নিরাপত্তার স্বার্থে তাদের তিনটি বাসে বান্দরবান সদর থানায় নিয়ে আসা হয়।

অভিযানের সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে সাতটি দেশি বন্দুক, ২০ রাউন্ড গুলি, কেএনএফের পোশাক, সন্ত্রাসী কর্মকাণ্ডে ব্যবহৃত ল্যাপটপ, দুই জোড়া বুট এবং বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী সত্যতা নিশ্চিত করে জানান, রুমা-থানচিতে হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার করা হয় ৫৫ জনকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪