1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
৫ জেলার স্কুল-কলেজ-মাদ্রাসা বন্ধ ঘোষণা চরম বিদ্যুৎ বিভ্রাটের কবলে টাঙ্গাইলবাসী ভোমরা সীমান্ত থেকে ৪টি স্বর্নের বারসহ এক চোরাচালানীকে আটক করেছে বিজিবি আমার ইহকাল আমার পরকাল প্রথম বাংলাদেশি নারি হিসেবে আইটিএফ হুয়াইট ব্যাজ রেফারির স্বীকৃতি পেলেন আফরিন চিকিৎসকের ওপর হামলা ও রোগীর প্রতি অবহেলা সহ্য করা হবে না-স্বাস্থ্য মন্ত্রী নিউ ইয়র্কে বন্দুকধারীর গুলিতে দুই বাংলাদেশি নিহত ২৩ নাবিক নিয়ে দেশের উদ্দেশ্যে বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর যাত্রা শুরু আপিল বিভাগের ২ বেঞ্চে আলাদাভাবে বিচারকাজ চলবে-প্রধান বিচারপতি শেখ জামালের ৭১ তম জন্মদিনে আওয়ামী লীগের শ্রদ্ধা

নতুন শিক্ষার্থীদের আইসিএমএবিতে ওরিয়েন্টেশন

  • সময় : সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ২৬

ডেস্ক রিপোর্ট -?

রাজধানীর নীলক্ষেতে আইসিএমএ ভবনে ২৬ ফেব্রুয়ারি, ২০২৪ (সোমবার) দুপুর ২:৩০ ঘটিকা হতে জানুয়ারি-জুন, ২০২৪ সেশনের শিক্ষার্থীদের নিয়ে বর্ণিল এক ওরিয়েন্টেশন প্রোগ্রামের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও আইসিএমএবি এর সাবেক প্রেসিডেন্ট অধ্যাপক মমতাজ উদ্দিন আহমেদ এফসিএমএ।

কুইজ প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও দেশের স্বনামধন্য পেশাজীবীদের অংশগ্রহণে অনুষ্ঠানটি প্রাণবন্ত হয়ে উঠে। অনুষ্ঠানে আইসিএমএবি-এর প্রেসিডেন্ট প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ নতুন শিক্ষার্থীদের পেশাগত জীবনে সমৃদ্ধির জন্য দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

অন্যান্যদের মধ্যে ভাইস প্রেসিডেন্ট মো. আখতারুজ্জামান এফসিএমএ, সেক্রেটারি এস. এম. জহির উদ্দিন হায়দার এফসিএমএ ও ট্রেজারার আব্দুল মতিন পাটোয়ারী এফসিএমএ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪