1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে কোন কেন্দ্রে জাল ভোট হলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ- ইসি হাবিব নৌ সদর দপ্তরের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন আশুলিয়ায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ২ দিনেও মামলা নেয়নি পুলিশ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩ ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ

কল্যাণপুর গার্লস স্কুল এন্ড কলেজে পালিত হলো বই বিতরন উৎসব

  • সময় : মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ৪০

স্টাফ রিপোর্টার-

পহেলা জানুয়ারি পুরো দেশে পালিত হয়েছে বই বিতরন উৎসব। এরই ধারাবাহিকতায় কল্যাণপুর গার্লস স্কুল ও কলেজে বই বিতরন উৎসব পালিত হয়েছে। নতুন বছর, নতুন আশা, নতুন জীবন এই ধারণাকে সাথে রেখে এই দিনটি উদযাপন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির গভর্নিং বডি সভাপতি জনাব শাহাদাত হোসেন লিটন। অধ্যক্ষ শাহনাজ বেগমের সভাপতিত্বে অন্যান্য শিক্ষক শিক্ষিকা এবং গভর্নিং বডির সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন। শিক্ষার্থীরা নতুন বই পেয়ে আনন্দের সাথে নতুন বছরকে স্বাগত জানায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪