1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে কোন কেন্দ্রে জাল ভোট হলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ- ইসি হাবিব নৌ সদর দপ্তরের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন আশুলিয়ায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ২ দিনেও মামলা নেয়নি পুলিশ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩ ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ

বছরের প্রথম প্রহরে ইসরায়েলি ভূখণ্ডে ক্ষেপণাস্ত্র হামলা চালালো হামাস

  • সময় : সোমবার, ১ জানুয়ারী, ২০২৪
  • ৪৩
গতকাল রবিবার রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে তেল আবিব ও অ্যাশদোদসহ একাধিক ইসরায়েলি শহরে সাইরেনের শব্দ বাজতে শুরু করে।
গতকাল রবিবার রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে তেল আবিব ও অ্যাশদোদসহ একাধিক ইসরায়েলি শহরে সাইরেনের শব্দ বাজতে শুরু করে।

আন্তর্জাতিক ডেস্ক-

ইংরেজি নববর্ষের প্রথম প্রহরে ইসরায়েলের তেলআবিবসহ একাধিক শহর লক্ষ্য করে ঝাঁকে ঝাঁকে ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করেছে মুক্তিকামী ফিলিস্তিনিদের সশস্ত্র সংগঠন হামাস। ফলে নববর্ষের অনুষ্ঠান পালন বাদ দিয়ে ভূগর্ভস্থ আশ্রয়কেন্দ্রে চলে যেতে বাধ্য হয়েছে অনেক ইসরায়েলি।

গতকাল রবিবার রাত ১২টা বাজার সঙ্গে সঙ্গে তেল আবিব ও অ্যাশদোদসহ একাধিক ইসরায়েলি শহরে সাইরেনের শব্দ বাজতে শুরু করে। ইসরায়েলিরা আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করে।

টাইমস অব ইসরায়েলের প্রতিবেদনে বলা হয়, রাতে বিপুল রকেট’সহ ২০টির বেশি মিসাইল নিক্ষেপ করে হামাস যোদ্ধারা। তবে ১০টি ক্ষেপণাস্ত্র ভূপাতিত করার দাবি করেছে ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনী।

এ ছাড়া একটি মিসাইল আঘাত করে হাসপাতালে। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। হামলার দায় স্বীকার করে হামাস জানায়, গাজায় চালানো গণহত্যার জবাব দিতেই এ পদক্ষেপ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪