1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
মুক্তি পেলেন মামুনুল হক লাইসেন্সকৃত অস্ত্র দিয়ে অপহরন! কষ্টিপাথর পাচারকারী সিন্ডিকেটের ৭ জন গ্রেফতার আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফল আগামী ১২ মে সাধারণ রোগীদের মতো লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে নিজের চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী গাজীপুরে মালবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষে  টাঙ্গাইল কমিউটারের ৫ বগি লাইনচ্যুত, আহত অর্ধশতাধিক জিম্বাবুয়ের বিপক্ষে আজ প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ জাতিসংঘে বাংলাদেশের ‘শান্তির সংস্কৃতি’ রেজুলেশন সর্বসম্মতিক্রমে গৃহীত জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির

অভিযুক্তকে ক্ষমা করে দিয়েছেন লুবাবা, ধন্যবাদ দিয়েছেন ডিবিকে

  • সময় : মঙ্গলবার, ২১ নভেম্বর, ২০২৩
  • ৮৫
শিশুশিল্পী সিমরিন লুবাবা।
শিশুশিল্পী সিমরিন লুবাবা।

স্টাফ রিপোর্টার-

সাইবার বুলিং কারীকে ক্ষমা করে দিয়েছেন শিশুশিল্পী সিমরিন লুবাবা। এছাড়া অভিযুক্তকে দ্রুত সময়ের মধ্যে আটক করার জন্য ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশকে ধন্যবাদও জানিয়েছেন লুবাবা।

মঙ্গলবার (২১ নভেম্বর) বেলা ২ টা ৩০ মিনিটের দিকে মিন্টু রোডে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান লুবাবা।

লুবাবা বলেন, আজকাল আমি সাইবার বুলিং এর শিকার হচ্ছি। আমাকে সাইবার জগতে হ্যারাসমেন্ট করা হচ্ছে। আমাকে নিয়ে অনেকগুলো ভিডিও করা হয়েছে। এসব ভিডিওগুলোর মধ্যে একটা খুবই আপত্তিকর ছিলো। সে ভিডিওটির বিষয়ে আমি আম্মু ও আব্বুকে নিয়ে ‘হারুন আংকেলের’ (ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ)  কাছে এসেছিলাম।

তিনি বলেন, হারুন আংকেলের কাছে অভিযোগ দেওয়ার পর উনি দুইদিনও সময় নেয়নি, সেই মানুষটাকে বের করে ফেলেছে।  এখন সে ডিবি কার্যালয়ে আছে আমি তাকে ক্ষমা কিরে দিয়েছি। সে আমার কাছে ক্ষমা চেয়েছে আমি তাকে ক্ষমা করে দিয়েছে। আর যারা এমন কন্টেন বানাচ্ছেন, আমাকে বোলিং ও মিম বানাচ্ছেন। আমি তাদেরকে বলব তারা যেন আর এই কাজ না করেন এবং তাদের আমি ক্ষমা করে দিয়েছি। আমি ধন্যবাদ জানায় হারুন আংকেলকে ও ডিবির টিমকে। তারা আমাকে অনেক সাহায্য করেছে।  তারা খুবই দ্রুত অভিযুক্ত বের করে আটক করেছে যা আমি আশাও করিনি যে এতো দ্রুত হয়ে যাবে।

এর আগে বেলা ২ টার মিন্টু রোডে নিজ কার্যালয়ে ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ লুবাবার বিষয়ে বলেন, লুবাবা দুই দিন আগে আমাদের কাছে একটি লিখিত অভিযোগ করেন।  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে বানানো একটি সিনেমা দেখতে গিয়েছিলেন। সেই সিনেমা দেখে লুবাবা কান্নাজড়িত কণ্ঠে  একটি বক্তব্য দিয়েছিলেন। সেটা ব্যঙ্গ করে তার বক্তব্য ভাইরাল করা হয়। এই অভিযোগ আমাদের সাইবার বিভাগ তদন্ত করে।

পরে রাজশাহী থেকে এক অভিযুক্তকে আমরা আটক করে নিয়ে এসেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগের একদিন পর তাকে আমরা নিয়ে এসেছি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪