1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

জন্মদিনে প্রকাশ্যে শাহরুখের ‘ডানকি’র টিজার

  • সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৭৫
ডানকি’ সিনেমার প্রথম টিজার।
ডানকি’ সিনেমার প্রথম টিজার।

ডেস্ক রিপোর্ট –

আজ বৃহস্পতিবার ৫৮ বছরে পা রাখলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। জন্মদিনের আগের রাত থেকেই ভিড় জমেছিল মান্নাতের সামনে। সবাই অপেক্ষায় ছিলেন কখন বাড়ির বেলকনিতে আসবেন বাদশাহ। হাত নাড়বেন, অপেক্ষমাণ জনতার উদ্দেশে ছুড়ে দেবেন চুমু। জন্মদিনে রাত ১২টা বাজতে না বাজতেই মান্নাতের বাইরে অপেক্ষমাণ ভক্তদের জন্য দেখা দেন শাহরুখ খান। আর আজ দুপুরে ভক্তদের জন্য প্রকাশ্যে আনলেন মুক্তি প্রতীক্ষিত ‘ডানকি’ সিনেমার প্রথম টিজার।

টিজারটি শেয়ার করে শাহরুখ লিখেছেন, ‘গল্পটা কিছু সাধারণ মানুষের। যারা নিজেদের ইচ্ছা ও স্বপ্ন পূরণ করতে চায় ভালোবাসার জন্য, বন্ধুত্বের জন্য এবং সবচেয়ে বড় কথা একসঙ্গে থাকার জন্য। সবশেষে নিজের ভিটে-মাটির সঙ্গেও বন্ধুত্বের কথা গল্প বলে এই সিনেমা। মন ছুঁয়ে যাওয়ার মতো গল্প বলেছেন রাজকুমার হিরানি। এই জার্নিতে অংশগ্রহণ করা আমার কাছে অনেক সম্মানের। আশা করছি, আপনারাও এই জার্নির সাক্ষী হবেন। ডানকির প্রথম টিজার আপনাদের জন্য। বিশ্বদরবারে এই সিনেমা মুক্তি পাবে বড়দিনের আবহে।’

টিজারে শাহরুখের লুক দেখে কেউ মিল পেতে পারেন ‘ফ্যান’ সিনেমার লুকের সঙ্গে, কেউ আবার ‘জিরো’র হিরোর লুকের প্রসঙ্গও টানতে পারেন। খুব স্বাভাবিকভাবেই সিনেমাটি চিত্রনাট্যে যে চমক রয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

টিজারে দেখা যায়, বন্ধুরাই যেন হার্ডির (শাহরুখ) পরিবার। আর তাঁর চার বন্ধু মানু (তাপসী পান্নু), বগ্গু (বিক্রম কোচার), বাল্লি (সুনীল গ্রোভার), সুখী (ভিকি কৌশল)। আর হার্ডির এই চার বন্ধুই যেতে চায় লন্ডন। এই সিদ্ধান্তই বদলে দেয় তাঁদের জীবন। সকলের স্বপ্ন পূরণের ভার নিজের কাঁধে তুলে নেওয়া শাহরুখ ঠিক কোন কোন ঝুঁকি নিতে চলেছেন, তা নিয়েই সিনেমাটির গল্প বলে প্রাথমিকভাবে অনুমান করা যায়। এর পরবর্তী টিজারের অপেক্ষায় এখন শাহরুখ ভক্তরা।

পরিচালক রাজকুমার হিরানি টিজার শেয়ার করে লিখেছেন, ‘এই ছবির মূলমন্ত্র হচ্ছে বন্ধুত্ব, ভালোবাসা ও এক স্বপ্নের জার্নি।’

গৌরী খান, রাজকুমার হিরানি আর জিও স্টুডিওজের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘ডানকি’। আর তাতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন–ধর্মেন্দ্র, তাপসী পান্নু, ভিকি কৌশল, দিয়া মির্জা, বোমন ইরানি, সতীশ শাহ, পরীক্ষিত সাহনি।

‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘মুন্নাভাই’ ফ্র্যাঞ্চাইজি, ‘সঞ্জু’র মতো একাধিক ব্যবসাসফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন রাজকুমার হিরানি। এমন পরিচালকের সঙ্গে প্রথমবার জুটি বেঁধে যে বলিউড বাদশা আবারও বক্স অফিসে দাপট দেখাবেন, তা টিজার দেখেই অনুমান করছেন শাহরুখের ভক্তরা।

আমার মতো নগণ্য একজন অভিনেতাকে ভালোবাসার জন্য কৃতজ্ঞতাআমার মতো নগণ্য একজন অভিনেতাকে ভালোবাসার জন্য কৃতজ্ঞতা

উল্লেখ, ২০২৩ সালটা যেন স্বপ্নের মতো গেছে শাহরুখের। দুটি ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন এ বছর তিনি। জিরোর ব্যর্থতার পর চার বছরের বিরতি নিয়ে ফিরেই দুটি সিনেমা আনলেন, যা ব্যবসা করেছে ১ হাজার কোটির ওপরে। শুধু চলতি বছরের নয়, ভারতের বাজারে বলিউডের সর্বাধিক উপার্জিত সিনেমার তালিকায় সবার ওপরে এখন ‘জওয়ান’, আর ৩ নম্বরে রয়েছে ‘পাঠান’।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪