1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

বলিউড বাদশাহ শাহরুখ খানের ৫৮ তম জন্মদিন  আজ

  • সময় : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩
  • ৭৪
পরিবারের সঙ্গে-সোহানা, শাহরুখ, আব্রাম, আরিয়ান ও গৌরী
পরিবারের সঙ্গে-সোহানা, শাহরুখ, আব্রাম, আরিয়ান ও গৌরী

ডেস্ক রিপোর্ট – 

বলিউড বাদশাহ বলে কথা। তাঁর জন্মদিনের আয়োজনটা যে ঘটা করে হবে, সেটাই স্বাভাবিক। তবে এ বছরটা শাহরুখের জন্য বিশেষ এক বছর। তাই দিনব্যাপী আয়োজনে থাকছে চমকের পর চমক। আজ ৫৭ পেরিয়ে ৫৮তে পা দিলেন শাহরুখ খান। করোনা মহামারির কারণে গত কয়েকটি বছর নিজের জন্মদিনে তেমন আয়োজন করেননি। সিনেমায়ও ছিলেন অনেকটা পিছিয়ে। এ বছর ‘পাঠান’ ও ‘জওয়ান’ দিয়ে দর্শকদের তাক লাগিয়েছেন তিনি। সব মিলিয়ে তাই এবারের জন্মদিনটা আর পাঁচটা জন্মদিনের থেকে যে একটু স্পেশাল হবে, বলাই বাহুল্য।

প্রতি জন্মদিনেই শাহরুখ খানের বাড়ির সামনে প্রিয় অভিনেতাকে দেখতে ভক্তদের জনসমুদ্র দেখা যায়। বরাবরের মতো এবারও মান্নাতের ব্যালকনিতে দাঁড়িয়ে ভক্তদের ভালোবাসা গ্রহণ করবেন শাহরুখ।

জন্মদিনের বড় চমক হিসেবে থাকছে ‘ডানকি’ সিনেমার টিজার। দিনের প্রথম ভাগেই প্রকাশ করা হবে রাজকুমার হিরানি নির্মিত সিনেমাটির টিজার। ভক্তদের সঙ্গে একটি ফ্যান-মিট অনুষ্ঠানে টিজারটি দেখবেন শাহরুখ। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ডানকি।

অ্যাটলি কুমার পরিচালিত জওয়ান দিয়ে বক্স অফিসের সব রেকর্ড ওলটপালট করে দিয়েছেন শাহরুখ খান। ভারতে ৬৪৪ কোটি রুপির পাশাপাশি বিশ্বব্যাপী আয় করেছে ১ হাজার ১০০ কোটি রুপির বেশি। এবার জওয়ান আসছে ওটিটিতে। শাহরুখ খানের জন্মদিন উপলক্ষে আজ নেটফ্লিক্সে মুক্তি দেওয়া হবে জওয়ান।

এ বছর নিজের জন্মদিন ভারতীয় সিনেমার তারকাদের নিয়ে উদ্‌যাপন করতে চান শাহরুখ। তাই আয়োজন করা হয়েছে বিশেষ পার্টির। অতিথি তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, করণ জোহর, সিদ্ধার্থ আনন্দ, রাজকুমার হিরানি, অ্যাটলি কুমারসহ ভারতীয় সিনেমার বড় বড় তারকার নাম। বলিউড ভাইজান সালমান খানও দর্শন দেবেন। ভারতীয় গণমাধ্যম পিঙ্কভিলার রিপোর্ট বলছে, এটি বলিউডের সবচেয়ে বড় বার্থডে পার্টি হতে চলেছে। মুম্বাইয়ের বান্দ্রায় জমকালো আয়োজনে হবে এই পার্টি।

প্রিয় অভিনেতার জন্মদিন উপলক্ষে চার দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠান ও দাতব্য সেবার আয়োজন করেছে শাহরুখের ফ্যান ক্লাব। এর মধ্যে রয়েছে কেক কাটা, সিনেমা প্রদর্শন, বিনা মূল্যে স্বাস্থ্য পরীক্ষা, খাদ্য বিতরণ, কম্বল বিতরণ ইত্যাদি। ক্যানসার রোগী ও বৃদ্ধাশ্রমের জন্যও আর্থিক অনুদানের ব্যবস্থা করা হবে। সব মিলিয়ে ভারতের ১০০টির বেশি শহরে শাহরুখ খানের ভক্তরা এই উদ্‌যাপনে শামিল হবেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪