1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

জেনেসিস প্রি-স্কুলে “লার্ন উইথ ফান” প্রোগ্রাম অনুষ্ঠিত

  • সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ১৫১

স্টাফ রিপোর্টার-

রাজধানীর মোহাম্মদপুরে শিয়া মসজিদ সংলগ্ন জেনেসিস প্রি-স্কুল গত ২১ অক্টোবর শনিবার ছায়ানট সাংস্কৃতিক ভবনে এক বর্নাঢ্য “লার্ন উইথ ফান” প্রোগ্রাম অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে স্কুলের ক্ষুদে শিশুদের দিয়ে কবিতা, গান, নাচ, শিক্ষামূলক নাটিকা ইত্যাদি সহশিক্ষা পরিবেশন করা হয়। ৩ থেকে ৮ বছর বয়সী শিশুরা বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দ নিয়ে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণ করে। অনুষ্ঠানের সূচনা বক্তব্যে স্কুলের প্রিন্সিপাল মোসা. ওয়াহিদা আক্তার বলেন, জেনেসিস প্রি-স্কুল ২০১৩ সালে প্রতিষ্ঠার পর থেকেই চাপমুক্ত পড়াশুনার পাশাপাশি বিভিন্ন সহশিক্ষা কার্যক্রম যেমন-ভেজিটেবল উৎসব, ফল উৎসব, স্টোরি টেলিং ডে, গণিত উৎসব, স্পেলিং উৎসব, বিজ্ঞান মেলা, বৈশাখ ও বসন্ত উৎসব, নৈতিক শিক্ষাদান প্রোগ্রামসহ বিভিন্ন জাতীয় দিবস পালনের মাধ্যমে শিশুদের শারিরীক ও মানসিক বিকাশে সহায়তা করছে।

গত ১০ বছরে স্কুলটি ইতোমধ্যে অভিভাবক ও শুভাকাঙ্ক্ষীদের প্রশংসা কুড়িয়েছেন। সমাপনী বক্তব্যে স্কুলের চেয়ারম্যান ড. মোল্লা আজফারুল হক বলেন, শিশুদের পড়াশোনা শুরুটা যত আনন্দদায়ক হবে ততই শিশুদের চিন্তা ও মননে বিকশিত হবে। তিনি আরও বলেন, স্কুলটির উপদেষ্টা হিসেবে কাজ করছেব একঝাঁক তরুণ বিসিএস ক্যাডার কর্মকর্তা যারা রাজধানীর অসংখ্য স্কুলের ভিড়ে জেনেসিসকে প্রি-স্কুলকে একটি অনন্য শিক্ষা প্রতিষ্ঠানে রূপ দিতে আনন্দদায়ক পাঠদান ও চাপমুক্ত পড়াশোনা নিশ্চিতকরণসহ জন্য নানা পরামর্শ দিচ্ছেন।

অনুষ্ঠানে উপস্থিত অভিভাবক ও আমন্ত্রিত অতিথিবৃন্দ চমৎকার ও শিক্ষণীয় এই অনুষ্ঠান আয়েজনের জন্য শিক্ষিকাসহ স্কুল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে এ কার্যক্রম অব্যাহত রাখতে স্কুল কর্তৃপক্ষকে অনুরোধ করেন। মঞ্চে সকল শিক্ষার্থীর অংশগ্রহনে “আমরা করব জয়” গানটির মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়। অনুষ্ঠানটির সঞ্চালনা দায়িত্বে ছিলেন স্কুলের সিনিয়র শিক্ষিকা ফারজানা আক্তার লোপা ও স্কুলের প্রাক্তন শিক্ষার্থী ওয়াদিফা রহমান অপ্সরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪