1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

বাংলা ওয়েব সিরিজে ফিরছেন রাইমা সেন

  • সময় : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৮২
রাইমা সেন
রাইমা সেন

ডেস্ক রিপোর্ট

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেন। বলিউডে একের পর এক সিনেমা ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিনি। তবে বেছে বেছেকরেন বাংলা সিনেমা। টলিপাড়ায় নতুন খবর খুব শিগরিরই আবার বাংলায় কাজ করতে চলেছেন এ অভিনেত্রী।

তবে কোনো সিনেমা নয়, একটি ওয়েব সিরিজে প্রধান চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে। এর আগে বাংলা ওয়েব সিরিজে রাইমাকে দেখেছেন দর্শকরা। ‘হ্যালো’ ও ‘রক্তকরবী’ তার মধ্যে অন্যতম।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবরে জানা যায়, সম্প্রতি রাইমার কাছে নতুন একটি ওয়েব সিরিজের প্রস্তাব গেছে। এর নাম ‘কলঙ্ক’। ‘হইচই’-এর জন্য তৈরি হচ্ছে সিরিজটি। লক্ষণীয়, সম্প্রতি, সংশ্লিষ্ট ওটিটি প্ল্যাটফর্মটি একাধিক ওয়েব সিরিজের কথা ঘোষণা করেছে। সেখানে সাহানার বেশ কয়েকটি কনটেন্ট ছিল। যেমন ‘ইন্দু’, ‘গভীর জলের মাছ’ ও ‘গোরা’ সিরিজের নতুন সিজন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪