1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১২:০১ অপরাহ্ন
শিরোনাম :
জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার ঈদ পরবর্তী পূর্ণমিলনী সভা দুই এম পি মারা গেলেন লন্ডনের উদ্দেশে যুক্তরাষ্ট্র ছেড়েছেন প্রধানমন্ত্রী পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের ইউরেনিয়ামের প্রথম চালান আজ যাচ্ছে রুপপুরে আমেরিকায় মায়ের জন্মদিন উদযাপন করলেন জয় বাংলাদেশে ডেঙ্গু টিকার সফল পরীক্ষা পাবনা মেডিকেল কলেজ হাসপাতালের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছে রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন। “পর্তুগাল বাংলা প্রেসক্লাবের তৃতীয় কমিটি ২০২৩-২০২৪ এর অভিষেক অনুষ্ঠিত” তিন দিনের সফরে বুধবার নিজ শহর পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি নিউইয়র্ক থেকে ওয়াশিংটন ডিসিতে প্রধানমন্ত্রী জামালপুরের ডিসির বিরুদ্ধে ব্যবস্থা নিতে চিঠি দিল ইসি

চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান মারা গেছেন

  • সময় : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩

ডেস্ক নিউজঃ

কিংবদন্তী চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। 

আজ বুধবার (১৩ই সেপ্টেম্বর) বিকেলে নিজ বাসায় তাঁর মৃত্যু হয়েছে জানিয়েছে প্রযোজক খোরশেদ আলম খসরু। মৃত্যুকালে তিনি অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

প্রযোজক খসরু জানান, বিকেলে বাসায় ঘুমিয়ে ছিলেন তিনি। ঘুম থেকে না উঠায় পরিবারের সদস্যরা তাকে দ্রুত উত্তরার ক্রিসেন্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা।

এর আগে গত মঙ্গলবার (১২ই সেপ্টেম্বর) ব্রেইন স্ট্রোকে মারা যান তাঁর স্ত্রী। 

বহু সফল চলচ্চিত্রের নির্মাতা সোহানুর রহমান সোহানের অভিষেক হয় ‘বিশ্বাস অবিশ্বাস’ চলচ্চিত্র দিয়ে। এ নির্মাতার হাত ধরেই চলচ্চিত্রে আসেন সালমান শাহ, মৌসুমী, পপি ও ইরিন জামান। শাকিব খানের মুক্তি পাওয়া প্রথম সিনেমার পরিচালকও ছিলেন তিনি।

সোহানুর রহমান সোহানের উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো- ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘স্বজন’, ‘আমার ঘর আমার বেহেশত’, ‘অনন্ত ভালবাসা’। 

সোহানুর রহমান সোহান বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে টানা দুবার মহাসচিব এবং দু‘বার সহসভাপতির দায়িত্ব পালন করেছেন।

 সোহানুর রহমান সোহান শিবলি সাদিকের সহকারী হিসেবে তার চলচ্চিত্র কর্মজীবন শুরু করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪