1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলা নির্বাচনে কোন কেন্দ্রে জাল ভোট হলে তাৎক্ষণিক ভোটগ্রহণ বন্ধ- ইসি হাবিব নৌ সদর দপ্তরের সামনে একটি যাত্রীবাহী বাসে আগুন আশুলিয়ায় ছাত্রলীগ নেতার নেতৃত্বে হামলা, ২ দিনেও মামলা নেয়নি পুলিশ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর বাগেরহাটে ট্রাকচাপায় নিহত ৩ ক্ষমতায় যেতে বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে-ওবায়দুল কাদের তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ

ঢাকার সাভারে সাবেক শিক্ষককে হত্যা: গ্রেপ্তার ৩

  • সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৬৪

নিজেস্ব সংবাদদাতা

ঢাকার সাভারে গোলাম কিবরিয়া নামক এক সাবেক শিক্ষককে হত্যার পর সমকামিতার অভিযোগের চিরকুট লিখে ফেলে রাখার রহস্য উদঘাটন ও হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী ইমনসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব ।

র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় সোমবার (২১ আগস্ট) রাতে ঘটনায় জড়িত তিনজনকে যশোর, ঝিনাইদহ ও রংপুর থেকে গ্রেপ্তার করে র‍্যাবের একটি দল । হত্যাকাণ্ডের পর লুটকৃত ৫ লক্ষাধিক টাকা উদ্ধার করা হয়েছে । বিষয়টি নিশ্চিত করে র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত পৃথক সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে ।

উল্লেখ্য, ঢাকার সাভারের ভাটপাড়া মোড় এলাকায় নিজ বাসা থেকে সাবেক স্কুল শিক্ষক গোলাম কিবরিয়ার মরদেহ উদ্ধার করা হয় । লাশটির হাত-পা বাঁধা এবং গলায় গামছা প্যাঁচানো অবস্থায় ছিল । 

পুলিশের ধারণা, রোববার (২০ আগস্ট) বিকেলে পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ভাটপাড়ারা এলাকায় নিজ বাড়িতে হত্যার শিকার হন তিনি । গোলাম কিবরিয়া সাভার ভাটপাড়ার মৃত শুকুর মুন্সীর ছেলে। চার ভাই পাঁচ বোনের মধ্যে তিনি ছিলেন অষ্টম। পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন জানান, কিবরিয়া সাভার রেডিও কলোনির মডেল স্কুলের শিক্ষক ছিলেন। শিক্ষকতা ছেড়ে বিভিন্ন স্থানে টিউশনি করতেন। পাশাপাশি তিনি জমি কেনাবেচার সঙ্গে যুক্ত ছিলেন ।

পরিবারের সদস্যরা জানান, গত শনিবার রাতে টিউশনি শেষে রিকশায় করে বাসায় ফেরেন গোলাম কিবরিয়া। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হওয়ায় ভাইদের সঙ্গে থাকতেন তিনি। বাসার একটি কক্ষে একাই থাকতেন। দুপুর ১২টার পরও কিবরিয়াকে কক্ষ থেকে বের হতে না দেখে পরিবারের সদস্যরা একই কক্ষের বিকল্প দরজা দিয়ে কক্ষে প্রবেশ করে দেখেন, খাটের ওপর পড়ে আছে কিবরিয়ার লাশ। তার দুই হাত ও দুই পা লুঙ্গি দিয়ে বাঁধা ছিল; গলায় ছিল গামছা প্যাঁচানো। এ ছাড়া ঘরের এবং স্টিলের আলমারির জিনিসপত্র এলোমেলো করা অবস্থায় দেখতে পান ।

মরদেহের পাশ থেকে একটি চিরকুট পাওয়া গেছে। বিষয়টি পরিবারের সদস্যরা সাভার মডেল থানা–পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। চিরকুটে গোলাম কিবরিয়াকে নৈতিক স্খলনের কারণে হত্যা করা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে ।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪