1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪৬ পূর্বাহ্ন

শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ঢাবির হল থেকে

  • সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৯০

ঢামেক সংবাদদাতা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) স‍্যার সলিমুল্লাহ মুসলিম (এসএম) হল থেকে মঞ্জু শেখ নামে এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি ঢাবির বাংলা বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন।

সোমবার (২১ আগস্ট) সন্ধ্যা পৌনে ৬টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত আটটায় মৃত ঘোষণা করেন।মৃত ঢাবি ছাত্রের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানার রাজপাঠ গ্রামে। তিনি ওই এলাকার দেলোয়ার শেখের ছেলে ছিলেন। 

বিষয়টি নিশ্চিত করেছেন শাহবাগ থানার উপ-পরিদর্শক এসআই টিপু সুলতান। তিনি বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখান থেকে বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষসহ আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, কী কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সে বিষয়টি প্রাথমিকভাবে জানতে পারিনি। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে ।

ঢাবির এস্টেট অফিসার মো. আমানুল্লাহ বলেন, মৃত মঞ্জু এফ এম হলের ১৬৫ নাম্বার রুমে থাকতো। তিনি ঢাবির বাংলা বিভাগের মাস্টার্সের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। বাংলা বিভাগ থেকে আর একটি পরীক্ষা দিলেই তার মাস্টার্স শেষ হয়ে যাওয়ার কথা ছিল। ঘটনার সময় তার কোনো বন্ধু আশেপাশে ছিলেন না। তার পরিবারকে খবর দেওয়া হয়েছে।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪