1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন

দুটি জিনিস আমার মধ্যে নেই, একটি লজ্জা : কাজল

  • সময় : শুক্রবার, ২৩ জুন, ২০২৩
  • ৭৭

বিনোদন ডেস্ক

বলিউজের জনপ্রিয় অভিনেত্রী কাজল। সম্প্রতি কাজ করেছেন জনপ্রিয় ওয়েব সিরিজ ‘লাস্ট সিরিজ’-এর দ্বিতীয় পার্টে।  অমিত শর্মার এই সিরিজ মুক্তি পাবে নেটফ্লিক্সে। 

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এই সিরিজে অভিনয় অভিজ্ঞতা তুলে ধরেছেন কাজল। যেখানে যৌন আকাঙ্ক্ষা নিয়ে কথা বলতে গিয়ে কাজল জানান, এই ব্যাপারটি সিনেমার পর্দায় চরিত্রের প্রয়োজনে ফুটিয়ে তুলতে গিয়ে ব্যাপক বেগ পেতে হয়েছে তাকে।

অভিনেত্রী বলেন,  ‘দুটি জিনিস আমার মধ্যে নেই— সেক্সি-ভাব আর লজ্জা। যখন আমাকে কেউ বলে একটু লজ্জা পেতে হবে, আমি তাকে পাল্টা বলি- সেটা আবার কী! তারপর যদি কেউ অভিনয় করে দেখায়, আমি বলি- ও আমাকে চোখ নামিয়ে ফেলতে হবে। ঠিক আছে! আমার মধ্যে ভেতর থেকে ওই লজ্জাভাব আসে না। তবে আমাকে কী করতে হবে দেখিয়ে দিলে, সেটা করে দেব।’

কাজল যেহেতু ‘লাস্ট সিরিজ’-এ অভিনয় করছে তার চোখে লালসা ঠিক কী? অভিনেত্রী বলেন, ‘আমার মনে হয় লাস্ট মানে কোনো কিছুর মারাত্মক চাহিদা। সেটা খাবারও হতে পারে। আমার মনে লালসাটা সবার জন্য খুব ব্য়ক্তিগত ব্য়াপার। প্রত্যেকের একটা নিজস্ব ভাবনা রয়েছে, যা পরস্পরের চেয়ে একদম আলাদা। এটা খুব সাবজেক্টিভ একটা ব্যাপার। এর মধ্যে সার্বজনীনতা খুঁজে পাওয়াটা দুষ্কর’।

এদিকে ২৯ জুন নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘লাস্ট সিরিজ’। এতে কাজল ছাড়াও অভিনয় করেছেন কুমুদ মিশ্র, তামান্না ভাটিয়া, বিজয় বর্মা, ম্রুনাল ঠাকুর, নীনা গুপ্ত প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪