1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ভারতের ১৮ তম লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু

নেইমারকে কিনতে আলোচনা শুরু করেছে চেলসি!

  • সময় : বুধবার, ৭ জুন, ২০২৩
  • ৬৬

স্পোর্টস ডেস্ক

লিওনেল মেসির পিএসজি ছাড়া প্রায় নিশ্চিত। এদিকে পিএসজিও আরেক তারকা ফুটবলার নেইমারকে ছেড়ে দিতে প্রস্তুত। বার্সা ছেড়ে প্যারিসে আসার পর থেকে নিয়মিত ইনজুরি সঙ্গী নেইমারের। যে কারণে ত্যক্ত বিরক্ত হয়ে গেছে পিএসজি কর্মকর্তারাও। নেইমারকে ছেড়ে দেয়ার চিন্তা তাদের বহু আগের।

এরই সুযোগে ইংলিশ প্রিমিয়ার লিগের কয়েকটি ক্লাব নেইমারকে পেতে দৌড়-ঝাঁপ শুরু করে দিয়েছে। আগে শোনা গিয়েছিলো ম্যানচেস্টার সিটি কিনতে পারে নেইমারকে। এখন শোনা যাচ্ছে, ম্যানসিটি নয় চেলসি কিনতে চায় ব্রাজিলিয়ান এই তারকাকে। পিএসজির সঙ্গে তার ট্রান্সফারের বিষয়ে আলোচনা শুরু করতে চায় বলে জানা যাচ্ছে ইউরোপিয়ান মিডিয়া থেকে।

গত মৌসুমে খুবই বাজে সময় কাটিয়েছেন নেইমার। সব মিলিয়ে পিএসজির হয়ে খেলেছেন ২৯ ম্যাচ। গোল করেছেন ১৮টি। অ্যাসিস্ট করেছেন ১৭টি। গোড়ালির ইনজুরির কারণে গত ফেব্রুয়ারি থেকেই মাঠের বাইরে তিনি। এরই মধ্যে টানা ইনজুরি আর ক্লাবের সিদ্ধান্ত, কিছু হাই প্রোফাইল নামকে বাদ দেয়ার, যে কারণে পিএসজি ছাড়ার জোর সম্ভাবনা দেখা দিয়েছে নেইমারের।

একদিকে মেসি চলে যাবে, অন্যদিকে নেইমারকেও ছেড়ে দেয়া হবে। যে কারণে, পিএসজি চোখ দিয়েছে ম্যানসিটির পর্তুগিজ মিডফিল্ডার বার্নার্ডো সিলভার দিকে। স্প্যানিশ মিডিয়াগুলো বলছে, চেলসির পক্ষ থেকে পিএসজির কাছে একটি ‘ভালো মূল্যে’র কথা বলা হচ্ছে। ২০১৭ সালে বার্সা থেকে ২০২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে নেইমারকে কিনেছিলো পিএসজি।

গত মৌসুমটি সবচেয়ে বাজেভাবে কাটিয়েছে চেলসি। ইংলিশ প্রিমিয়ার লিগে তারা হয়েছে ১২তম। স্মরণাতীতকালে এতটা বাজে পারফরম্যান্স করেছে কি না সন্দেহ। যে কারণে, এরই মধ্যে নতুন কোচ নিয়োগের ঘোষণা দিয়েছে চেলসি। পিএসজির সাবেক আর্জেন্টাইন কোচ মউরিসিও পোচেত্তিনোকে নিয়োগ দিয়েছে তারা।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪