1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ভারতের ১৮ তম লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু

মুক্তির আগেই ২০০ কোটিতে বিক্রি হল ‘আদিপুরুষ’

  • সময় : মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৮৫

বিনোদন ডেস্কঃ

কুখ্যাত কারণে শিরোনাম হওয়ার পরে আদিপুরুষ অবশেষে ১৬ই জুন পর্দায় হিট করার জন্য প্রস্তুত। ওম রাউত পরিচালিত এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, কৃতি স্যানন, সাইফ আলি খান এবং সানি সিং। 

ছবিটি জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল, প্রথম রাশ নিয়ে ব্যাপক সমালোচনা পাওয়ার পরে মুক্তির তারিখটিকে আরও এগিয়ে নিয়ে যায়। 

ফিল্মের প্রথম অফিসিয়াল ট্রেলারটি টক অফ দ্য টাউন হয়ে ওঠে যখন এটি রাবন ওরফে সাইফ আলি খানকে দাড়িতে দেখানোর জন্য এবং রাম ওরফে প্রভাসকে গোঁফ রাখার জন্য নেটিজেনদের কাছ থেকে বড় থাম্বস ডাউন পেয়েছিল। ভিএফএক্স-এ কাজ করার পরে, নির্মাতারা একটি নতুন অফিসিয়াল ট্রেলার ছেড়ে দিয়েছেন যা নেটিজেনদের মনকে খুব বেশি পরিবর্তন করেনি। 

যখন ফিল্মটি তার মুক্তির কাছাকাছি চলে আসছে, তখন এর তেলেগু থিয়েটারের অধিকার বিপুল পরিমাণে বিক্রি হওয়ার খবর শিরোনাম তৈরি করছে এবং কীভাবে!

ভারতীয় সংবাদমাধ্যম কৈমৈ ডট কম থেকে জানা যায়, সর্বশেষ মিডিয়া রিপোর্ট অনুসারে, আদিপুরুষও মুক্তির আগেই তার বক্স অফিস সংগ্রহে ১৫০ কোটি রূপিরও বেশি আয় করেছে। প্রতিবেদনে বলা হয়েছে, তেলেগু রাজ্য, অন্ধ্রপ্রদেশ এবং তেলেঙ্গানার জন্য প্রভাস, কৃতি স্যানন এবং সাইফ আলী খানের নেতৃত্বাধীন থিয়েটার অধিকার বিক্রি করা হয়েছে। 

ফিল্মিবিটের একটি প্রতিবেদন অনুসারে, আদিপুরুষের দুটি তেলেগু-ভাষাধীন থিয়েটার অধিকার প্রায় ১৭০ কোটি রূপি বিক্রি হয়েছিল, যা বাংলাদেশী প্রায় ২০০ কোটি টাকা । এটি একটি একক-পয়েন্ট চুক্তি ছিল, যা শীঘ্রই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

গত বছর প্রতিবেদনে গুঞ্জন ছিল যে আদিপুরুষকে নেটফ্লিক্স ২৫০ কোটি রূপি অধিগ্রহণ করেছে। এতে সব ভাষার অধিকার অন্তর্ভুক্ত। এখন পর্যন্ত, এটি সম্পর্কে কোনও আনুষ্ঠানিক নিশ্চিতকরণ নেই, আমরা নির্মাতাদের আনুষ্ঠানিক ঘোষণার জন্য অপেক্ষা করব।

ওম রাউত পরিচালিত ওম রাউত, টি-সিরিজ দ্বারা প্রযোজনা করেছেন, ভূষণ কুমার এবং কৃষাণ কুমার, ওম রাউত, প্রসাদ সুতার, এবং রেট্রোফাইলস-এর রাজেশ নায়ার, ইউভি ক্রিয়েশনস-এর প্রমোদ এবং ভামসি, ১৬ই জুন ২০২৩-এ বিশ্বব্যাপী মুক্তি পাবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪