1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
পদ্মশ্রী পদক গ্রহণ করলেন বাংলাদেশের বন্যা প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রতীক বরাদ্দ আজ অবৈধ দখলদারদের কবল থেকে বনভূমি উদ্ধার করলেন গাজীপুরের জেলা প্রশাসক চট্টগ্রাম-কাপ্তাই সড়কে বাসের ধাক্কায় চুয়েটের দুই শিক্ষার্থী নিহত দুদিনের রাষ্ট্রীয় সফরে বাংলাদেশে কাতারের আমির কিডনি বিক্রি করতে না পেরে এটিএম বুথ লুটের পরিকল্পনা করেন তিনি কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবি কার্যালয়ে তলব শিক্ষা উপবৃত্তির নামে কার্ড অথবা মোবাইল ব্যাংকিং একাউন্টের অর্থ হাতিয়ে নিত চক্রটি! সাবেক আইজিপির দুর্নীতির অনুসন্ধান চেয়ে হাইকোর্টে রিট যুদ্ধে ব্যয় না করে জলবায়ু পরিবর্তন মোকাবিলায় অর্থ খরচ করুন-প্রধানমন্ত্রী

মিউজিক ভিডিওতে গুরু শিষ্য

  • সময় : শনিবার, ৭ জানুয়ারী, ২০২৩
  • ১১২

বিনোদন ডেস্ক

এর আগে কবি অসীম সাহার গীতিকবিতায় ‘টান’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছিলেন সংগীতশিল্পী সাব্বির নাসির। গানটির জন্য বেশ সাড়াও পেয়েছিলেন। এবার নতুন গান নিয়ে আসলেন এই জুটি।

‘মন আমার কান্দে’ শিরোনামের গানটির সুর করেছেন বাউল গরীব মোক্তার।

সংগীতায়োজন করেছেন সালমান জাইম। ভিডিও পরিচালনা করেছেন প্রীতুল। লোকশিল্পী শাহজাহান মুন্সীর উপস্থিতি ভিডিওটিকে ভিন্নমাত্রা দিয়েছে।

গানটি প্রসঙ্গে সাব্বির নাসির বলেন, ‘কবি অসীম সাহার কথায় এটি আমার দ্বিতীয় গান।

মোক্তার ভাইয়ের সুরে আমার কণ্ঠ মাথায় নিয়ে সালমান খুব পরিমিত ও যথার্থ সংগীতায়োজন করেছে।

গানটির আধ্যাত্মিক দিক মাথায় রেখে আমার গুরু ওস্তাদ শাহজাহান মুন্সিকে এতে যুক্ত করেছেন প্রীতুল। ভিন্ন ধাঁচের এই গান-ভিডিওটি সবার ভালো লাগবে।’

উল্লেখ্য, সাব্বির নাসিরের গাওয়া ‘আমারে দিয়া দিলাম’, ‘দমে দম’, ‘পোকা’, ‘আবোল তাবোল’ গানগুলো শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছেন।

কলকাতার ‘সারেগামাপা’ খ্যাত গায়িকা শম্পা বিশ্বাসের সঙ্গে ‘বিনোদিনী রাই’সহ একাধিক গান করেও শ্রোতাদের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

বা.বু.ম/ তাপস রায়

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪