1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

বগি ছাড়াই ভৈরব ছাড়ল এগারো সিন্ধুর প্রভাতী ট্রেন

  • সময় : শুক্রবার, ৬ জানুয়ারী, ২০২৩
  • ৭৯

জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের ভৈরবে এগারো সিন্ধুর প্রভাতী ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ার তিন ঘণ্টা পর বগিটি উদ্ধার করা হয়েছে। লাইনচ্যুত বগিটির পাশাপাশি আরও দুটি বগি ক্ষতিগ্রস্ত হয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ভৈরব রেলওয়ে জংশন থেকে তিনটি বগি ( ক,খ ও গ) ছাড়াই কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায় ট্রেনটি।

এর আগে ভৈরব রেলওয়ে জংশন এলাকার ৩ নম্বর লাইনে সকাল সাড়ে ৯টার দিকে একটি বগি লাইনচ্যুত হয়। এতে ১০ জন আহত হয়েছেন বলে জানা গেছে। তারা স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ট্রেনটি ঢাকা থেকে কিশোরগঞ্জ যাচ্ছিল।

কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের মাস্টার ইউসুফ জানান, ভৈরব স্টেশনে ইঞ্জিন ঘুরানোর সময় ক নম্বর বগি লাইনচ্যুত হয়। এ সময় খ ও গ নম্বর বগি দুটিও ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনায় ক, খ ও গ তিনটি বগি ড্যামেজ হয়ে পড়ে। ফলে এ তিনটি বগি রেখেই প্রায় দুই ঘণ্টা দেরিতে দুপুর ১২টার দিকে ট্রেনটি ভৈরব থেকে কিশোরগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে যায়।

ভৈরব রেলওয়ে থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কার্তিক চন্দ্র রায় জানান, ঢাকার কমলাপুর স্টেশন থেকে সকাল পৌনে ৭টায় ছাড়ে এগারো সিন্ধুর প্রভাতী ট্রেন। ভৈরব স্টেশনে পৌঁছানোর পর ট্রেনটির ইঞ্জিন ঘুরানোর সময় ক নম্বর বগিটি লাইনচ্যুত হয়।

তিনি জানান, এ ঘটনায় ১০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে পাঁচজন ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন। 

বা.বু.ম/ তাপস রায়

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪