1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন

পর্তু-বাংলা ফুটবল টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত

  • সময় : রবিবার, ১৯ জুন, ২০২২
  • ১২৫

আবু সুফিয়ান পাটোয়ারী,পর্তুগালঃ


পুর্তগালে বসবাসরত কমিউনিটির মানুষ গুলোর মাঝে একটু বিনোদনের উদ্দেশ্যে বাংলাদেশী কমিউনিটি’র পক্ষে মোহাম্মদ শাহজাহান একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন।

১৮ জুন লিসবনের ওলিভাইস এলাকার একটি স্থানীয় মাঠে টুর্নামেন্টের আয়োজন করা হয়। মোট ৫ টিম এই টুর্নামেন্টে অংশগ্রহণ করেন। উক্ত খেলায় ফাইনালে মুখোমুখি হয়“বাংলাদেশ ইয়ূত এসোসিয়েশন ইন পর্তুগাল” বনাম “জাগো বাঙালী ফুটবল টিম”।


ফাইনালে ৫-১ গোলে বিজয়ী হয় “জাগো বাঙালী ফুটবল টিম”।

ম্যান অফ দ্যা টুর্নামেন্ট হয়েছেন বাংলাদেশ ” ইয়ূথ এসোসিয়েশন ইন পর্তুগাল” টিমের আল আমিন (তিনি টুর্নামেন্টে মোট ৯ টি গোল করেন)

খেলা শেষে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে পর্তুগাল বাংলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা রনি মোহাম্মদ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব ও পর্তুগাল সোশ্যালিস্ট পার্টির নেতা রানা তাসলিম উদ্দিন, বরিশাল এসোসিয়েশন এর সভাপতি শাহীন সাঈদ, টুর্নামেন্টের আয়োজক মোহাম্মদ শাহজাহান প্রমুখ। টুর্নামেন্টের মিডিয়া পার্টনার ছিলো ‘পর্তুগাল বাংলা প্রেস ক্লাব’।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪