1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৮ অপরাহ্ন

নওগাঁয় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

  • সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৪৩


নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় পারিবারিক কলহে স্বামীর ওপর অভিমান করে শান্তনা বেগম (৩০) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১১ মে) সকাল সাড়ে ১০টার দিকে গৃহবধুর শয়ন ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শান্তনা বেগম সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের লস্করপুর সরদার পাড়া গ্ৰামের রতন আলীর স্ত্রী।


স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, রতন আলীর অভাবি সংসার। সংসারের খরচ যোগান দিতে তিনি স্থানীয় মাছের আড়তে কাজ করতেন। প্রতিদিনের মত ভোরে খাবার খেয়ে আড়তে চলে যান রতন। আড়তে কাজ শেষে বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে বাড়ি আসেন তিনি। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পাওয়ায় অনেক ডাকাডাকি করেও কোন সাড়া মেলেনি। অবশেষে দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে স্ত্রী শান্তনাকে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখেন। পরে থানায় খবর দিলে পুলিশ শান্তনার মরদেহ উদ্ধার করে।  


নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, রতনের বাড়িতে আত্মীয় স্বজন আসবে। অভাবি সংসারে তাদের কিভাবে আপ্যায়ন করা হবে তা নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে মনোমানিল্য হয়। স্বামীর ওপর অভিমান করে বুধবার ভোরে গৃহবধু শান্তনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 


খবর পেয়ে ঘটনাস্থল থেকে বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪