1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন

নওগাঁয় গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

  • সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২০০


নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় পারিবারিক কলহে স্বামীর ওপর অভিমান করে শান্তনা বেগম (৩০) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (১১ মে) সকাল সাড়ে ১০টার দিকে গৃহবধুর শয়ন ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শান্তনা বেগম সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়নের লস্করপুর সরদার পাড়া গ্ৰামের রতন আলীর স্ত্রী।


স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, রতন আলীর অভাবি সংসার। সংসারের খরচ যোগান দিতে তিনি স্থানীয় মাছের আড়তে কাজ করতেন। প্রতিদিনের মত ভোরে খাবার খেয়ে আড়তে চলে যান রতন। আড়তে কাজ শেষে বুধবার সকাল সাড়ে ৮ টার দিকে বাড়ি আসেন তিনি। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ পাওয়ায় অনেক ডাকাডাকি করেও কোন সাড়া মেলেনি। অবশেষে দরজা ভেঙে ঘরের ভেতরে প্রবেশ করে স্ত্রী শান্তনাকে ফ্যানের সাথে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখেন। পরে থানায় খবর দিলে পুলিশ শান্তনার মরদেহ উদ্ধার করে।  


নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জুয়েল বলেন, রতনের বাড়িতে আত্মীয় স্বজন আসবে। অভাবি সংসারে তাদের কিভাবে আপ্যায়ন করা হবে তা নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে মনোমানিল্য হয়। স্বামীর ওপর অভিমান করে বুধবার ভোরে গৃহবধু শান্তনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। 


খবর পেয়ে ঘটনাস্থল থেকে বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনানুগ প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪