1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
টাঙ্গাইলে আওয়ামী লীগের দুই পক্ষের একই স্থান ও সময়ে ডাকা সমাবেশ পন্ড মিয়ানমারে চলমান সঙ্কট সমাধানে এক বন্ধুকে খুশি করতে গিয়ে বাকিদের নারাজ করবে না বাংলাদেশ-সেনা প্রধান প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী প্রভাব খাটিয়ে পরিবেশের ক্ষতির সুযোগ আর নেই-পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী টাঙ্গাইল শহরের বিভিন্ন স্থানে ককটেল বিষ্ফোরণ, জনমনে আতঙ্ক ইউসিএলের সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ আজ থেকে শুরু হচ্ছে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী আগামীকাল ১ ঘণ্টা ইন্টারনেট সেবা বন্ধ রাখার ঘোষণা বিএসসিপিএলসির তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষিত ডেঙ্গু প্রতিরোধে মাসব্যাপী কর্মসূচি নিয়ে ২২ এপ্রিল মাঠে নামছে ডিএনসিসি

সাভার সরকারি কলেজ অধ্যক্ষের জন্মদিন আজ

  • সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ১৮৫

নিজস্ব প্রতিবেদক

সাভার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. ইমরুল হাসানের ৫৭তম জন্মদিন আজ ৯ এপ্রিল।

১৯৬৬ সালের এই দিনে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের মিরপুর গ্রামে তাঁর জন্ম।

সাভার সরকারি কলেজ অধ্যক্ষ ও ডায়নামিক লিডার খ্যাত ইমরুল হাসানের জন্মদিনে দোয়া, ভালোবাসা ও শুভেচ্ছা বিনিময় করেন অনেকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিক্ষার্থী, সহকর্মী ও শুভাকাঙ্ক্ষীরা অজস্র শুভ কামনা ও প্রীতি জানিয়েছেন তাঁকে।

অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকেই সাভার সরকারি কলেজকে সরকারের লক্ষ্য অনুযায়ী শিক্ষার প্রসার ও মানোন্নয়নকল্পে সংশ্লিষ্ট গুরুত্বপূর্ণ জায়গায় আলোচনায় আনেন। শিক্ষক-কর্মচারী ও সাধারণ শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে নন্দিত হয়েছেন তিনি।

আবদুল মাজিদ ও মাজেদা বেগম দম্পতির কনিষ্ঠ সন্তান মো. ইমরুল হাসান। বাবা আবদুল মজিদ দীর্ঘ কর্মজীবনে ১৯৬০ থেকে ১৯৭০ সাল পর্যন্ত প্রায় দশ বছর সাভার ভূমি অফিসে কর্মরত ছিলেন। মা মাজেদা বেগম একজন রত্নগর্ভা মা। বিভিন্ন গৌরবোজ্জ্বল ভূমিকায় প্রতিষ্ঠিত নয় ভাইবোনের মধ্যে মো. ইমরুল হাসান সবার ছোট।

প্রফেসর মো. ইমরুল হাসান গ্রামের ফরিজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষাজীবন শুরু করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে মাস্টার্স ডিগ্রি লাভ করেন।

তিনি ১৯৯৩ সালে ১৪শ বিসিএসে সাধারণ শিক্ষা ক্যাডারে যোগদান করেন। এ পর্যন্ত বিভিন্ন কলেজ এবং সরকারি দপ্তরে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। বর্তমানে সাভার সরকারি কলেজে অধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪