1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

কুবিতে সশরীরে ক্লাস শুরু ২২ ফেব্রুয়ারি

  • সময় : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২৫


কুবি প্রতিনিধিঃ

আগামী ২২ ফেব্রুয়ারি থেকে শুরু হবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সকল বর্ষের শিক্ষার্থীদের সশরীরে ক্লাস। এছাড়া স্নাতক ১ম বর্ষের ১ম সেমিস্টারের ক্লাস পূর্ব ঘোষণা অনুযায়ী আগামী ২৭ ফেব্রুয়ারি (রবিবার) থেকে শুরু হবে। 


রোববার (২০ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মোঃ আবু তাহের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের দাপ্তরিক কার্যক্রম স্বাভাবিক নিয়মে সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত চলমান থাকবে। এছাড়াও সবাইকে আবশ্যিকভাবে যথাযথ স্বাস্থ্যবিধি পালন করতে হবে বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়। 


প্রসঙ্গত, করোনার প্রকোপ বৃদ্ধি পেলে সরকারি সিদ্ধান্ত মোতাবেক গত ২১ জানুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত দুই ধাপে বন্ধ ছিল বিশ্ববিদ্যালয়ের সশরীরে শ্রেণী পাঠদান৷ তবে স্বাস্থ্যবিধি মেনে নেওয়া হয় চলমান পরীক্ষাগুলো।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪