1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম ছয় দিনের রাষ্ট্রীয় সফরে প্রধানমন্ত্রীর থাইল্যান্ড গমন “নব যৌবন এবং আমাদের সংস্কৃতি “ ন্যক্কারজনক  ঘটনার মধ্য দিয়ে যাত্রা শুরু হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিকতায়ও নজির স্থাপন করেছে-ডিএমপি কমিশনার কাতারকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির

পরিবহনে ১৫ মন জাটকা, ৬ ব্যক্তিকে জরিমানা

  • সময় : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩২


মো. নাঈম হাসান ঈমন, ঝালকাঠি প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে জাটকা ইলিশ মাছ পরিবহন করার অপরাধে দুই পরিবহনের চালকসহ ছয় ব্যক্তিকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 


সোমবার রাত পৌনে ৮টার দিকে উপজেলা সদরের বাইপাস মোড় এলাকায় ইসলাম ও রাজিব নামে ঢাকা গামী দুইটি পরিবহনে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ইউএনও মো. মোক্তার এ দণ্ড প্রদান করেন। এ সময় উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. মোজ্জামেল হক উপস্থিত ছিলেন। জব্দকৃত মাছ স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়। 


ইউএনও জানান, পাথরঘাটা থেকে ছেড়ে আসা ঢাকাগামী এ বাস দুটির বক্সে করে নিষিদ্ধ সময়ে কয়েকটি প্যাকেটে প্রায় ১০-১৫ মণ জাটকা বহন করে নিয়ে যাচ্ছিল। অভিযান চালিয়ে জাটকা জব্দ করে এতিমখানা বিতরন করা হয়েছে এবং বাসের ৬ স্টাফকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


দণ্ডপ্রাপ্তরা হলো বরিশাল সাহেবেরহাট চরকরনজি এলাকার মৃত আলী আজিম খানের ছেলে মো. শামিম হোসেন খান (৪৯), সোবাহান হাওলাদারের ছেলে মো. জাকির হোসেন (৫০), মাদারীপুর রাজোর মাচর এলাকার মো. কাঞ্চন সিকদারের ছেলে মো. নাঈম সিকদার (২৪), গোপালগঞ্জ মোকছেদপুর হরিচাদ এলাকার মো. মজিবর মোল্লার ছেলে মো. শাহজাহান মোল্লা (৩২), বরগুনা রামনা এলাকার মো. দুলাল হাওলাদারের ছেলে মো. আল-আমিন (২৪), পাথরঘাটা কাকচিড়া এলাকার মো. জাহাঙ্গির জোমাদ্দারের ছেলে হৃদয় জমাদ্দার (২৩)।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪