1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

ইউনিভার্সল ইয়ুথ মুভমেন্ট অব বাংলাদেশের ন্যাশনাল অ্যাডভাইজর হলেন সাংবাদিক আরিফ হাসান

  • সময় : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
  • ১৪৭

ডেস্ক নিউজ:

আন্তর্জাতিক ভলান্টিয়ারি সংস্থা ইউনিভার্সল ইয়ুথ মুভমেন্ট অব বাংলাদেশের ন্যাশনাল অ্যাডভাইজর করা হয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও একাত্তর টেলিভিশনের সাংবাদিক আরিফ হাসানকে।

আরিফ হাসান  সবসময় অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে তাদের সহযোগিতা করে থাকেন। যেকোন দুর্যোগে সামনের সারিতেই তাকে আগে দেখা যায়। তারই ধারাবাহিতায় আরিফ হাসান ‘ইউনিভার্সল ইয়ুথ মুভমেন্ট’ বাংলাদেশের অ্যাডভাইজর (National Advisor) হিসেবে নিযুক্ত হয়েছেন।

ইউনিভার্সল ইয়ুথ মুভমেন্ট, একটি আর্ন্তজাতিক ভলান্টিয়ার অর্গানাইজেশন। এটি বিশ্বের ১৫টির অধিক দেশে গর্বের সঙ্গে যুবকদের নিয়ে কাজ করে যাচ্ছে। বাংলাদেশেও এর অবস্থান সুস্পষ্ট। বাংলাদেশের বিশ্ববিদ্যালয়ভিত্তিক কাজ করে যাচ্ছে এই অর্গানাইজেশনটি।

অর্গানাইজেশনের কান্ট্রি অ্যাম্বাসেডর মো. মঞ্জুরুল হক ফাহিম বলেন, আরিফ হাসান, আমাদের সমাজ পরিবর্তনে কাজ করে যাচ্ছে বিভিন্নভাবে। আমরা ইয়ুথটিম খুবই উচ্ছ্বসিত ওনাকে আমাদের অ্যাডভাইজর পেয়ে। আমরা যুবকদের নিয়ে সামাজিক ও রাষ্ট্রীয় গঠনমূলক কাজ আন্তর্জাতিকভাবে করে থাকি। আমরা কেন্দ্রীয় পর্যায়ে আমাদের কাজের জন্য প্রশংসা পেয়েছি। 

আরিফ হাসান, অ্যাডভাইজর হয়ে আমাদের কার্যক্রমকে এক নতুন স্তরে নিয়ে যাবে। তার ভাবনা সামাজিক কার্যক্রম শুধু আমাদেরকে নয় বরং গোটা সমাজকে উপকৃত করবে। প্রচণ্ড আগ্রহ নিয়ে অনেক যুবক তার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে আছে। তার জন্য শুভ কামনা।

আজকের বাংলাদেশ শুধু বাংলাদেশ নয়, এই যুবকেরা এখন কাজ করে যাচ্ছে বিশ্বকে এক নতুন বসবাসযোগ্য বিশ্ব গড়ে তোলার জন্য। আরিফ হাসানরা কাজ করে আমাদের দেশ জাতিকে শক্তিশালী করার জন্য।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪