1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ বঙ্গবন্ধু নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে এদেশ স্বাধীন করেছেন- শিল্পমন্ত্রী নববর্ষ নিয়ে ফেসবুকে অপ-প্রচারকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা বিএনপি সত্যিই ভারতীয় পণ্য বর্জন করতে পারে কি না- প্রধানমন্ত্রী

নোয়াখালীতে ঋণের দায়ে অটোচালকের আত্মহত্যা

  • সময় : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ২৯৮


নোয়াখালী প্রতিনিধি:


নোয়াখালীল সেনবাগ উপজেলায় ভাড়া বাসা থেকে এক আটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  
নিহত মো.আলাউদ্দিন (৩৫) উপজেলার বীজবাগ ইউনিয়নের রশীদ মিস্ত্রী বাড়ির উত্তর বীজবাগ গ্রামের রুহুল আমিনের ছেলে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের বীজবাগ মইলদিঘী এলাকার হাফেজ বাড়ীর মুক্তিযোদ্ধা শরিয়ত উল্ল্যার ভাড়া বাসা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, আলাউদ্দিন ঋণ করে একটি অটোরিকশা কিনে জীবিকা নির্বাহ করে আসছিল।  কিছু দিন আগে অটোরিকশাটি চুরি হয়ে যায়।  কিন্তু অটোরিকশা ক্রয়ের কয়েকটি কিস্তি বাকী থেকে যায়। একপর্যায়ে রিকাশা ক্রয়ের ঋণের দায়ে পড়ে সে আত্মহত্যা করে।

ওসি ইকবাল হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।  ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে।    

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪