1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম :
মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন পটুয়াখালী পায়রা লেবুখালী সেতু শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী, হাজারো মানুষের ঢল চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না–সিলেটে মির্জা ফখরুল সুনামগঞ্জে মহানবীকে নিয়ে আপত্তিকর পোষ্ট করায় যুবক গ্রেফতার শার্শার গোগায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত- ৫০ গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ বোয়ালমারীতে রাস্তা আটকিয়ে হাতি দিয়ে টাকা আদায় রাণীশংকৈল আলী আকবর ক্রীড়া একাডেমিতে খেলুয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

শাহরুখের পাশে বলিউড সেলিব্রেটিরা

  • সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৩৬

ডেস্ক নিউজ:

বলিউড তারকা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান গত সোমবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র হেফাজত থেকে মুক্তি পাননি। ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি-র হেফাজতেই থাকতে হচ্ছে তাকে। সঙ্গে আরও থাকবেন এনসিবির হেফাজতে মুনমুন, আরবাজ ছাড়া আরও পাঁচ অভিযুক্তরা। এনসিবি আদালতকে জানিয়েছে যে, তাদের সবাইকে একসঙ্গে বসিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এ খবর প্রকাশ্যে আসতেই আরিয়ানের বাবা (শাহরুখ খান)- এর কাছে ফোন আসা শুরু হয়।এ ফোন কলগুলো ভক্তদের নয়, বলিউডের তারকাদের। তাদের মধ্যে রয়েছেন উল্লেখযোগ্য, দীপিকা পাড়ুকোন, করণ জোহর, কাজল, রানি মুখোপাধ্যায়, রোহিত শেট্টি, আনন্দ এল রাই, আদিত্য চোপড়াসহ আরও অনেকেই। আটকের পর থেকেই শাহরুখকে ফোন করে নিয়মিত খোঁজ খবর নিচ্ছেন তারা। জানা যায় মানসিক ভাবে কিছুটা হলেও যাতে সাপোর্ট দেওয়া যায় সেই দিক চিন্তা করেই বলিউডের তারকা থেকে শুরু করে মিডিয়া পাড়ার সবাই শাহরুখকে ফোন করছেন। যদিও বলিউডের আরেক সুপারস্টার সালমান খান গ্রেপ্তারের রাতেই শাহরুখের বাড়িতে গিয়ে দেখা করেছেন।

অন্যদিকে, আরিয়ানের গ্রেপ্তারের খবর পেয়ে টুইট করেছেন অনেক বলিউড তারকা। মূলত শাহরুখের প্রতি সাপোর্ট দিয়ে পোস্ট করেছেন পূজা ভট্ট। টুইটারে শাহরুখকে উল্লেখ করে লিখেছেন, ‘আমি আপনার সঙ্গে আছি। জানি, এ কথাটিতে তেমন কোনও লাভ হবে না। কিন্তু আমার কাছে মনে হল, তাই বললাম। এই কঠিন সময় আপনার মানসিকতা ঠিক থাকুক। আর আমি এটাও বিশ্বাস করি এই কঠিন সময়টি আপনি সঠিক ভাবেই পাড় করতে সক্ষম হবেন’। সুনীল শেঠী গ্রেপ্তারের ওই রাতেই টুইট করে লিখেছিলেন, ‘তদন্ত তো শুরু হয়ে গিয়েছে। এ বার ছোট ছেলেটিকে একটু নিঃশ্বাস নিতে দিন।’ এছাড়া অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তিও তাদের সমর্থন জানিয়ে সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন।

সূত্রে আরও জানা যায়, বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির শিল্পীরাও নীরবে শাহরুখ এবং আরিয়ানকে সমর্থন করছেন। সকলে ঐক্যবদ্ধ হয়ে এই পরিস্থিতির সঙ্গে লড়াই করছেন। তারকাদের চিন্তা, যে কোনও সময়ে তাদের ছেলেমেয়েদের উপরেও এই ‘আক্রমণ নেমে আসতে পারে। কারণ দিনশেষে সবার ঘরেই সন্তান রয়েছে এবং তখন কিন্তু একজন সুপারস্টার কিংবা অভিনয়শিল্পী নয় বরং একজন বাবা-মা হিসেবেই নিজের সন্তানের পাশে থাকার চেষ্টা করবেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪