1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন পটুয়াখালী পায়রা লেবুখালী সেতু শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী, হাজারো মানুষের ঢল চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না–সিলেটে মির্জা ফখরুল সুনামগঞ্জে মহানবীকে নিয়ে আপত্তিকর পোষ্ট করায় যুবক গ্রেফতার শার্শার গোগায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত- ৫০ গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ বোয়ালমারীতে রাস্তা আটকিয়ে হাতি দিয়ে টাকা আদায় রাণীশংকৈল আলী আকবর ক্রীড়া একাডেমিতে খেলুয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

“আন্ডারওয়ার্ল্ড এর “নেটওয়ার্ক” ভাঙবেন সাজ্জাদ “

  • সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৬০

শান্ত শান :

ঢাকাই মিডিয়াতে এই সময়ে যে কয়জন সম্ভাবনাময় অভিনেতার নাম উচ্চারিত হচ্ছে সাজ্জাদ হোসেইন তাদের মধ্যে অন্যতম। মেনস ফেয়ার এন্ড লাভলী চ্যানেল আই হিরো প্রতিযোগীতার প্রথম রানার আপ এর শিরোপা জিতেন সাজ্জাদ। তার পর থকেই পুরোদমে কাজ করে চলেছেন সমানতালে।তবে কোভিন ১৯ এর ভয়াল থাবা অন্যান্য সব যায়গার মত মিডিয়া অঙ্গনকে ও স্থবির করে দিয়েছিল। সাজ্জাদ জানান সেই সময় তিনি নিজেকে তৈরি করেছেন। শরীর চর্চার পাশাপাশি নাচ এবং ফাইট প্রাকটিস করেছেন। তিনি জানান আমি নিজেকে পুরো প্যাকেজ হিসেবে তৈরি করতে চাই। এবং আমি প্রথম থেকেই ভালো কাজের সাথে যুক্ত থাকতে চেয়েছি।

তারই ধারাবাহিকতায় এবার ঢাকাই চলচ্চিত্রের মেধাবী তরুন নির্মাতা সৈকত নাসিরের “নেটওয়ার্ক ” ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন সাজ্জাদ। তিনি জানান সৈকত নাসির ভাই আমাদের ইন্ডাস্ট্রির একজন ক্যারিশমাটিক নির্মাতা। উনার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়াটা যে কোন অভিনেতার জন্যই সৌভাগ্যের বিষয়। সেই অর্থে আমি সৌভাগ্যবান। ওয়েব সিরিজের গল্প সম্পর্কে জানতে চাইলে সাজ্জাদ জানান। থাকনা একটু চমক! তবে এটুকু বলতে পারি দর্শকরা নতুন কিছু দেখতে পাবেন। ওয়েব সিরিজটির গল্প লিখেছেন ঢালিউড ইন্ডাস্ট্রির অসংখ্য সুপার হিট সিনেমার কাহিনিকার আব্দুল্লাহ জহির বাবু স্যার। আন্ডার ওয়ার্ডের গল্প নিয়ে স্যার খুব টান টান উত্তেজনার গল্প ফেঁদেছেন। এতে স্মাগলিং, চোরাচালানকারী, ড্রাগ, মাফিয়া সব উপকরন রয়েছে। দর্শক ওয়েব সিরিজটি যখন দেখতে বসবেন পুরোটা সময় জুড়ে একটা ঘোরের মধ্যে থাকবেন।

আপনার চরিত্রটি কেমন জানতে চাইলে এ অভিনেতা মুখে কলুপ এঁটে বললেন সেটা বলা যাবেনা। দর্শক নতুন এক সাজ্জাদ কে আবিস্কার করবেন এটুকু বলতে পারি। সাথে সহ অভিনেত্রী হিসেবে পেয়েছেন হালের আর এক ক্রেজ মেকাপ সিনেমার অভিনেত্রী রিয়েলিকে। সাজ্জাদ বলেন রিয়েলি সহশিল্পী হিসেবে চমৎকার। আশা করছি আমাদের পর্দা রসায়ন সবাই খুব পছন্দ করবেন। ওয়েব সিরিজটি আই থিয়েটারে খুব তাড়াতাড়ি দেখতে পাবেন দর্শকেরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪