1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ বাংলাদেশে মুক্ত গণতন্ত্র বাস্তবায়নে সমর্থন অব্যাহত থাকবে- ম্যাথিউ মিলার ঈদে বাড়ি যাবে এক কোটি ৬০ লাখ মানুষ

“আন্ডারওয়ার্ল্ড এর “নেটওয়ার্ক” ভাঙবেন সাজ্জাদ “

  • সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ৩০৮

শান্ত শান :

ঢাকাই মিডিয়াতে এই সময়ে যে কয়জন সম্ভাবনাময় অভিনেতার নাম উচ্চারিত হচ্ছে সাজ্জাদ হোসেইন তাদের মধ্যে অন্যতম। মেনস ফেয়ার এন্ড লাভলী চ্যানেল আই হিরো প্রতিযোগীতার প্রথম রানার আপ এর শিরোপা জিতেন সাজ্জাদ। তার পর থকেই পুরোদমে কাজ করে চলেছেন সমানতালে।তবে কোভিন ১৯ এর ভয়াল থাবা অন্যান্য সব যায়গার মত মিডিয়া অঙ্গনকে ও স্থবির করে দিয়েছিল। সাজ্জাদ জানান সেই সময় তিনি নিজেকে তৈরি করেছেন। শরীর চর্চার পাশাপাশি নাচ এবং ফাইট প্রাকটিস করেছেন। তিনি জানান আমি নিজেকে পুরো প্যাকেজ হিসেবে তৈরি করতে চাই। এবং আমি প্রথম থেকেই ভালো কাজের সাথে যুক্ত থাকতে চেয়েছি।

তারই ধারাবাহিকতায় এবার ঢাকাই চলচ্চিত্রের মেধাবী তরুন নির্মাতা সৈকত নাসিরের “নেটওয়ার্ক ” ওয়েব সিরিজে যুক্ত হয়েছেন সাজ্জাদ। তিনি জানান সৈকত নাসির ভাই আমাদের ইন্ডাস্ট্রির একজন ক্যারিশমাটিক নির্মাতা। উনার সঙ্গে কাজ করার সুযোগ পাওয়াটা যে কোন অভিনেতার জন্যই সৌভাগ্যের বিষয়। সেই অর্থে আমি সৌভাগ্যবান। ওয়েব সিরিজের গল্প সম্পর্কে জানতে চাইলে সাজ্জাদ জানান। থাকনা একটু চমক! তবে এটুকু বলতে পারি দর্শকরা নতুন কিছু দেখতে পাবেন। ওয়েব সিরিজটির গল্প লিখেছেন ঢালিউড ইন্ডাস্ট্রির অসংখ্য সুপার হিট সিনেমার কাহিনিকার আব্দুল্লাহ জহির বাবু স্যার। আন্ডার ওয়ার্ডের গল্প নিয়ে স্যার খুব টান টান উত্তেজনার গল্প ফেঁদেছেন। এতে স্মাগলিং, চোরাচালানকারী, ড্রাগ, মাফিয়া সব উপকরন রয়েছে। দর্শক ওয়েব সিরিজটি যখন দেখতে বসবেন পুরোটা সময় জুড়ে একটা ঘোরের মধ্যে থাকবেন।

আপনার চরিত্রটি কেমন জানতে চাইলে এ অভিনেতা মুখে কলুপ এঁটে বললেন সেটা বলা যাবেনা। দর্শক নতুন এক সাজ্জাদ কে আবিস্কার করবেন এটুকু বলতে পারি। সাথে সহ অভিনেত্রী হিসেবে পেয়েছেন হালের আর এক ক্রেজ মেকাপ সিনেমার অভিনেত্রী রিয়েলিকে। সাজ্জাদ বলেন রিয়েলি সহশিল্পী হিসেবে চমৎকার। আশা করছি আমাদের পর্দা রসায়ন সবাই খুব পছন্দ করবেন। ওয়েব সিরিজটি আই থিয়েটারে খুব তাড়াতাড়ি দেখতে পাবেন দর্শকেরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪