1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:০২ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক আইজিপির পাল্টা জবাব এবারের ঈদযাত্রায় ৪১৯টি সড়ক দুর্ঘটনায় নিহত ৪৩৮ প্রচন্ড তাপপ্রবাহের ফলে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের ঘোষণা তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস

কুমিল্লায় করোনা শনাক্ত ৩৬, সুস্থ্য ১৯১ ও মৃত্যু ৩ জন

  • সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৬


কুমিল্লা ব্যুরো:


কুমিল্লায় গত মঙ্গলবার বিকেল ৫টা থেকে বুধবার বিকাল ৫টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৩৬ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে, সুস্থ হয়েছেন ১৯১ জন, মারা গেছেন ৩ জন।
বুধবার বিকেলে এ তথ্য জানায় কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়।
সর্বশেষ ওই ২৪ ঘণ্টায় ৫০০ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। শনাক্তের হার ছিল ৭ দশমিক ২ শতাংশ।
সর্বশেষ তথ্য অনুযায়ী, এ পর্যন্ত কুমিল্লায় পরীক্ষার জন্য ১ লক্ষ ৬৪ হাজার ৮৩৭ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ১ লক্ষ ৬৩ হাজার ৪০১ জনের। এর মধ্যে ৩৮ হাজার ৪৯৮ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৩৩ হাজার ৯০ জন। আর মারা গেছেন ৯২৭ জন।
বিদেশগামী ২৪৬ জনের করোনা ভাইরাস পরিক্ষা করা হয়। এর মধ্যে করোনা ভাইরাসে কোন সনাক্ত নেই।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪