1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ২৭ মে ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আশুলিয়ায় শ্রমিকদের শান্তিপূর্ণ কর্মসূচীতে বিএনপি নেতার হামলা সাভারে তিন সাংবাদিককে হত্যার হুমকি! নেপথ্যে উপজেলা চেয়ারম্যান রাজিব স্পন্সর না পাওয়ায় সাংস্কৃতিক পোগ্রাম থাকছে না কুবির প্রতিষ্ঠাবার্ষিকীতে ত্রিশালে ৩ দিন ব্যাপি কবি নজরুলের জন্মবার্ষিকীর অনুষ্ঠান শুরু নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে গাইবান্ধায় মানববন্ধন রাজশাহীতে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মবার্ষিকী উদযাপন ঝালকাঠিতে ৮৩০ কেন্দ্রে ৮৫৫৪৮ শিশুকে ভিটামিন “এ প্লাস” ক‌্যাপসুল খাওয়ানো হবে নারীর রাজনৈতিক ক্ষমতায়নে নলছিটিতে অপরাজিতাদের মতবিনিময় সভা রাজাপুরে উপজেলার বড়ইয়া ডিগ্রী কলেজ শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান নির্বাচিত চবি উপাচার্যের সাথে চবি শিক্ষক সমিতি কার্যনির্বাহী পরিষদের সৌজন্য সাক্ষাৎ

শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পক্ষে পরামশর্ক কমিটি

  • সময় : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ৪৫

নিজস্ব প্রতিবেদক,ঢাকা: আগামী ২২ ফেব্রুয়ারি থেকে মাধ্যমিক ও বিশ্ববিদ্যালয় পর্যায়ের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার পক্ষে মত দিয়েছে করোনা সংক্রান্ত জাতীয় কারিগরি পরামশর্ক কমিটি।

১৬ ফেব্রুয়ারি রাতে করোনা বিষয়ক জাতীয় কারিগরি পরামর্শক কমিটির সঙ্গে এক বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। বৈঠকে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি উপস্থিত ছিলেন।

বৈঠক সূত্রে জানা যায়, মন্ত্রণালয় চাইলে উল্লেখিত সময়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া যেতে পারে।
এদিকে শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে জানাতে আজ ১৭ ফেব্রুয়ারি বৃহষ্পতিবার বেলা ১১টায় শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।
শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি শিক্ষা এসময় উপস্থিত থাকবেন।

শিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা এম এ খায়ের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়েছে।

উল্লেখ্য, দেশে করোনা ভাইরাস সংক্রমণের কারণে গত ২১ জানুয়ারি থেকে সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪