1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

কুমিল্লায় করোনা শনাক্ত ৩৫, মৃত্যু ৪ ও সুস্থ্য ৩৩৩ জন

  • সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৬


কুমিল্লা ব্যুরো:


কুমিল্লায় গত মঙ্গলবার বিকেল ৫টা থেকে বুধবার বিকাল ৫টা পর্যন্ত ২৪ ঘণ্টায় ৩৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। ভাইরাসটিতে সংক্রমিত হয়ে মারা গেছেন চারজন। সুস্থ হয়েছেন ৩৩৩ জন।
বুধবার বিকেলে এ তথ্য জানায় কুমিল্লা জেলা সিভিল সার্জন কার্যালয়।
সর্বশেষ ওই ২৪ ঘণ্টায় ৩৩৯ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। শনাক্তের হার ছিল ১০ দশমিক ৩ শতাংশ। সর্বশেষ তথ্য অনুযায়ী, এ পর্যন্ত কুমিল্লায় পরীক্ষার জন্য এক লক্ষ ৬১ হাজার ৭৬৭ জনের নমুনা পাঠানো হয়েছে। রিপোর্ট এসেছে ১ লক্ষ ৬০ হাজার ১৪৬ জনের। এর মধ্যে ৩৮ হাজার ২৮৯ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছেন ৩১ হাজার ৬৩৬ জন। আর মারা গেছেন ৯১৮ জন। বিদেশগামী ১৭৫ জনের করোনা ভাইরাস পরিক্ষা করা হয়। এর মধ্যে করোনা ভাইরাসে সনাক্ত হয়েছেন ৩ জনের। ভাইরাসটিতে সংক্রমিত হয়ে মারা যাওয়ার মধ্যে সিটি কর্পোরেশন এলাকা, বুড়িচং, লাকসাম ও মুরাদনগর উপজেলায় ১ জন করে মারা গেছেন।
এদিকে করোনা ভাইরাস আক্রান্তদের মধ্যে কুমিল্লা সিটি করপোরেশন এলাকায় ৫ জন, সদর উপজেলায় ১ জন, বুড়িচংয়ে ১ জন, চৌদ্দগ্রামে ২ জন, দেবীদ্বারে ১ জন, লাকসামে ২ জন, লালমাইয়ে ৩ জন, নাঙ্গলকোটে ৪ জন, বরুড়ায় ৮ জন, মুরাদনগরে ৩ জন, মেঘনায় ৩ জন, তিতাসে ১ জন ও হোমনায় ১ জন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪