1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫১ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

জামালপুরে কোভিড- ১৯ টিকা কার্যক্রম সাময়িকভাবে বন্ধ

  • সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৫৫

এ,এস,পলাশ,জামালপুর জেলা প্রতিনিধি-

আজ(মঙ্গলবার) থেকে ভ্যাকসিন প্রদান কার্যক্রম সাময়িক ভাবে বন্ধ ঘোষণা করেছে জামালপুর জেলা স্বাস্থ্য বিভাগ।

মঙ্গলবার দুপুরে টিকাদান কেন্দ্র গুলোর সামনে নোটিশ টাঙ্গিয়ে এই ঘোষণা দেয়া হয়। টিকা দিতে না পেরে অনেকেই ক্ষোভ প্রকাশ করেন।

জামালপুরের সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাস জানান, ভ্যাকসিন সরবরাহ না থাকায় টিকাদান কর্মসূচি স্থগিত করা হয়েছে। ভ্যাকসিন পাবার পর আবারো টিকা কার্যক্রম চালু করা হবে। তিনি জানান আগামী শনিবার নাগাদ পুনরায় টিকা প্রদান কার্যক্রম শুরু হতে পারে।

চলতি বছরের ৭ ফেব্রুয়ারী জামালপুরে টিকা কার্যক্রম শুরু হয়। এ পর্যন্ত প্রথম জেলায় প্রথম ডোজ নিয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৫৭৯ জন। আর দ্বিতীয় ডোজ নিয়েছেন ৭১ হাজার ৬৮৯ জন। এর মধ্যে গণটিকা কার্যক্রমে দেওয়া হয়েছে ৪২ হাজার ৬শ ডোজ।
জামালপুর শহরে একটিসহ ৬ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৬টি কেন্দ্রে এই টিকাদান কর্মসূচি চলমান ছিল।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪