1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

কালিয়াকৈরে ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্য করোনাভাইরাসের টিকা নিবন্ধন।

  • সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১৫২

ইয়ামিন হোসেন পাটোয়ারী,গাজীপুরঃ

আজ গাজীপুর কালিয়াকৈরে পৌর ছাত্রলীগের উদ্যোগে বিনামূল্য করোনাভাইরাসের টিকা রেজিষ্ট্রেশন করা হয়। সকাল থেকেই গোয়াল বাথান এলাকার সুফিয়া মডেল হাই স্কুল পাশে বিনামুল্যে করোনাভাইরাস (covid-১৯) ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন করে কালিয়াকৈর পৌরসভার ৩নং ওয়ার্ড ছাত্রলীগ। শেখ হাসিনার উপহার ভ্যাক্সিন হোক জনতার এই বার্তাকে সরণ করে তারা জনগনকে বিনামূল্য করোনাভাইরাসের ভ্যাকসিন নিবন্ধন করায়।
কালিয়াকৈর পৌর ছাত্রলীগের নির্দেশে কালিয়াকৈর পৌরসভার ৩ নং ওয়ার্ড ছাত্রলীগের পক্ষ থেকে বিনামূল্যে এই ভ্যাক্সিন রেজিষ্ট্রেশন কর্মসূচী পালন করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন, কালিয়াকৈর পৌর ছাত্রলীগের সাবেক সফল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান ১ নং যুগ্ম আহবায়ক জনাব মোঃ গাফফার মোল্লা ও পৌর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাসেল রাজ, সহ আরও অনেকেই। অত্র কর্মসূচী পরিচালনা করেন অত্র ৩ নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মোঃ ইমরান খান ইমন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪